শনিবার, ১৮ নভেম্বর ২০১৭ ০৯:৩৬:৫৫ পিএম

ডিপজলের নতুন ছবির নায়ক সাইমন

বিনোদন | মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭ | ০৫:৫২:৩০ পিএম

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ৫১ দিন চিকিৎসা নিয়ে গেল ৯ নভেম্বর দেশে ফিরেছেন ডিপজল। ফিরেই জনপ্রিয় এ চলচ্চিত্র অভিনেতা ঘোষণা দিলেন নতুন ছবির। জানালেন, ‘পাথরের মন’ নামে একটি ছবি প্রযোজনা করবেন তিনি। সেটি পরিচালনা করবেন প্রবীণ নির্মাতা ছটকু আহমেদ।

ডিপজল আরও জানালেন, তার এ ছবির নায়ক হিসেবে থাকবেন সাইমন সাদিক। তবে নায়িকা এখনো ঠিক করা হয়নি। এসব তথ্য জানিয়েছেন ছটকু আহমেদ। তিনি বলেন, ‌‘গতকাল (সোমবার) ডিপজল সাহেবকে দেখতে গিয়েছিলাম। দেখলাম পুরো সুস্থ-সুন্দর, হাস্যোজ্জ্বল নতুন এক মানুষকে। মিষ্টি-মধুর রসিকতায় বরণ করে নিয়ে শোনালেন নতুন এক ডিপজলের জন্মের কথা।

তিনি আমাকে বলেন, ‘আপনি আমার নতুন ছবি করবেন। ছবির নাম ‘পাথরের মন’। আমার সঙ্গে অভিনয় করবে সাইমন। আগের সবকিছু ঝেড়ে ফেলে আমি নতুন চমক নিয়ে আমার অগনিত প্রিয় দর্শকের সামনে উপস্থিত হতে চাই।’ ডিপজল সাহেব নতুন ছবির গল্পের আইডিয়া শোনালেন আমি মন্ত্রমুগ্ধ হয়ে গেলাম। কাল (আজ) থেকে গান নিয়ে বসতে বললেন। ১ জানুয়ারি থেকে শুরু হবে আমার এ চলচ্চিত্রের শুটিং।’

ডিপজলের ছবিতে অভিনয় প্রসঙ্গে সাইমনের কাছে জানতে চাইলে তিনি শুনেই হাসলেন। বললেন, ‘আমার সঙ্গে এখনো অফিসিয়ালি আলাপ হয়নি। ডিপজল ভাইয়ের সঙ্গে কাজ পারাটা ভাগ্যের ব্যাপার। উনি যদি ভেবে থাকেন তবে নিশ্চয় আমাকে ডাকবেন। দেখা যাক কি হয়!’

সর্বশেষ ২৫ অক্টোবর ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছে। এছাড়া তার প্রযোজনায় ‘এক কোটি টাকা’ শিরোনামের আরেকটি ছবি রয়েছে নির্মাণাধীন। এ ছবির পরিচালকও ছটকু আহমেদ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন