মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ ০৮:২৩:৫২ পিএম

অক্ষয়কে বসিয়ে রেখে কপিলের শুটিং বাতিল

বিনোদন | বুধবার, ১৫ নভেম্বর ২০১৭ | ০৩:৩৯:৪২ পিএম

দ্য কপিল শর্মা শো’খ্যাত কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মা। সহশিল্পী সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলায় জড়ানোর পর তারকাদের বসিয়ে রেখে পরবর্তীতে তার কয়েকটি শো বাতিলের খবর পাওয়া যায়। এবার একই কাজ অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে করলেন তিনি। তবে এবার নিজ শোয়ে নয়, অক্ষয়ের গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ কমেডি শোয়ের শুটিংয়ে।

সাধারণত সকাল সকাল শুটিং শুরু করেন অক্ষয়। তবে কপিলের জন্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’র শুটিংয়ের সময় সকাল এগারোটায় করা হয়। সাড়ে দশটা নাগাদ সবাই প্রস্তুত থাকলেও তখনো নাগাল মেলেনি কপিলের। এরপর অনেকক্ষণ অপেক্ষার পর তাকে ছাড়াই শুটিংয়ের সিদ্ধান্ত নেন অক্ষয়। দুপুর দুইটার দিকে কপিলের টিমের পক্ষ থেকে জানানো হয়, অসুস্থতার কারণে শুটিং করতে পারবেন না ফিরাঙ্গি অভিনেতা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

অতিরিক্ত মদ্যপানের কারণে শো ছেড়ে অনেকদিন মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি ছিলেন কপিল। ফিরে এসে কয়েকদিন আগে সালমান খানের বিগ বস রিয়েলিটি শোয়ে হাজির হন। এর মধ্যে ফের নতুন বিতর্কের জন্ম দিলেন তিনি।

এর আগে জব হ্যারি মেট সেজাল সিনেমার প্রচারণার জন্য দ্য কপিল শর্মা শোয়ে গিয়েছিলেন শাহরুখ খান ও ইমতিয়াজ আলী। কিন্তু পরবর্তীতে শুটিং বাতিল করেন কপিল। এছাড়া মুবারাকা’র প্রচারণায় অনিল কাপুর, অর্জুন কাপুর; গেস্ট ইন লন্ডন’র প্রচারণায় পরেশ রাওয়াল; বাদশাহো সিনেমার প্রচারণায় অজয় দেবগন, ইলিয়েনা ডিক্রুজকে শুটিং না করে কপিলের সেট থেকে ফিরে আসতে হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন