মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ ০৯:৪৭:৩১ পিএম

ভেড়ামারা প্রতিভা মডেল একাডেমী’র বর্ষপূর্তি ও বিদায় অনুষ্ঠান উদযাপন

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | বুধবার, ১৫ নভেম্বর ২০১৭ | ০৫:২৯:১২ পিএম

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ভেড়ামারার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান প্রতিভা মডেল একাডের্মীর বর্ষপূতি উৎসব ও ৫ম শ্রেনীর শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত উৎসবে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ। অভিভাবকদের উদ্দ্যেশ করে তিনি বলেছেন, আজকের শিশুই হবে আগামী দিনের কান্ডারী।

আলোকিত মানুষ। আজকের শিশুই প্রতিভা মডেল একাডেমী আলোকিত করে ভেড়ামারা সহ বাংলাদেশকে আলোকিত করবে। বিশ্বের দরবারেও বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে। তিনি বলেন, প্রত্যেক পিতা মাতার উচিৎ নিজ সন্তান কে ঈর্ষান্বিত শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা। এ জন্য শিক্ষাকদের চেয়ে অভিভাবকদের গুরুত্বপূর্ন ভূমিকা পালন করতে হবে। কারন একজন মা’ই শিশুর আর্দশ শিক্ষক। টিভি সিরিয়ালে সময় না কাটিয়ে শিশুদের কে মনোযোগ দিয়ে লেখাপড়া করানোর জন্য তিনি সকল অভিভাবকদের প্রতি আহবান জানান। প্রতিভা মডেল একাডেমী পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল হামিদ রতন এর সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক সাংবাদিক ফিরোজ মাহমুদের স্বাগত বক্তব্যে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার সম্পাদক জাহাঙ্গীর হোসেন জুয়েল।

উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের যুগ্ন সাধারন সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক ইসমাইল হোসেন বাবু, ভেড়ামারা ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন’র সভাপতি জাহাঙ্গীর আলম মিঠু, বিশিষ্ট শ্রমিক নেতা শাহাজাহান আলী, ভেড়ামারা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক হিসনা বানী পত্রিকার সম্পাদক আরিফুজ্জামান লিপটন, সহ-সভাপতি আনোয়ার পারভেজ শান্ত, সাংবাদিক রফিকুল ইসলাম দিপু খাঁন, রাইসুল ইসলাম আসাদ, কামরুল ইসলাম মনা, ওয়ালিউল ইসলাম ওলি প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রতিভা মডেল একাডেমী পরিচালনা পর্ষদের সদস্য সাংবাদিক শাহ্ জামাল। অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীরা সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দেয়। এ সময় টেলিভিশন চ্যানেলের নিয়মিত শিল্পী এবং বাংলাদেশ রেডিও’র তালিকাভুক্ত শিল্পী ও গীতিকার শরীফুল শেখ একক সঙ্গীত পরিবেশন করে সবাইকে মুগ্ধ করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন