বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ ০২:০০:৩৪ পিএম

শুক্রবার তানজিন তিশার জামাই হতে কল্যাণের পরীক্ষা!

বিনোদন | বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০১৭ | ১২:৫১:২৭ পিএম

নাটকের দর্শকের অভিযোগ রয়েছে, হালের নাটক-টেলিফিল্মগুলোর অধিংকাশই কমেডির নামে ভাঁড়ামোতে দুষ্ট। যার ফলে দর্শকরা বিরক্ত আর ব্রিবত হন। পাশাপাশি এসব নাটকে চরিত্ররাও ঘুরেফিরে একইরকম, একই গল্পের আনাগোনা। তার ভিড়ে কিছুদিন আগে নির্মিত হয়েছে, ‘জামাই পরীক্ষা’ শিরোনামের একটি কমেডি নাটক।

এই নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া এবং তানজিন তিশা। তারা দু’জনই নাটকটি নিয়ে মন্তব্য করেছেন, ‘যেখানে পুরোপুরি কমেডি ফ্লেভার আছে, কিন্তু ভাঁড়ামোর জায়গা নেই।’

অভিনেতা কল্যাণ বলেন, ‘জোর করে দর্শকদের হাসানোর চেষ্টা একেবারেই করা হয়নি। বরং গল্পের টুইস্টই দর্শকদের জমিয়ে রাখবে।’ তানজিন তিশা বলেছেন, ‘নাটকটিতে দর্শকরা হাসি, প্রেম এবং সিনেমাটিক একটা ফ্লেভার পাবেন। মোট কথা বিনোদনের সবকিছুই রয়েছে এতে। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

‘জামাই পরীক্ষা’ নাটকটি রচনা করেছেন রেজানুর রহমান রিজিভী এবং পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এটিএম মাকসুদুল হক ইমু। কল্যাণ-তানজিন তিশা ছাড়া আরও অভিনয় করেছেন নিপা খান, শাখাওয়াত শিমুল, পলাশ, সালমা, কাশেম, শিমু প্রমুখ। গাজীপুরের পূবাইলে নাটকটির শুটিং শেষ হয়েছে।

নির্মাতা ইমু জানিয়েছেন, ‘জামাই পরীক্ষা’ নাটকটি শুক্রবার (১৭ অক্টোবর) রাত ৮ টায় আরটিভির পর্দায় প্রচারিত হবে। এই নবীন নির্মাতা নাটকটি দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন