বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ১১:০৩:৩৯ এএম

ছাত্রদলের ১০ নেতা-কর্মী আটক, প্রতিবাদে গাড়ি ভাঙচুর

আইন আদালত | বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০১৭ | ০২:০০:২৭ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরের পেছন থেকে ছাত্রদলের ১০ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। এদিকে, খালেদা জিয়ার হাজিরা শেষে ফেরার পথে কয়েকটি গাড়ি ভাঙচুর করে ছাত্রদল।

বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবের পশ্চিম কোণে কদম ফোয়ারার সামনে থেকে তাদের আটক করা হয়। খালেদার হাজিরা শেষে ফেরার পথে একইস্থানে ছাত্রদল কয়েকটি গাড়ি ভাঙচুর করে।

এর আগে আটকদের মধ্যে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহতথ্যবিষয়ক সম্পাদক মামুন খান, ছাত্রদল নেতা এমদাদুল হক ভূঁইয়া ও ফরহাদ হোসেনের নাম জানা গেছে। তাৎক্ষণিক বাকিদের নাম জানা যায়নি।

শাহবাগ থানার ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) আবুল বাশার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহর কদম ফোয়ারায় মোড় অতিক্রম করার সময় সেখানে অবস্থান করা ছাত্রদলের নেতা-কর্মীরা স্লোগান দিতে থাকেন। গাড়িবহরটি সামনের দিকে এগোতেই পুলিশ সেখান থেকে ছাত্রদলের ১০ জন নেতা-কর্মীকে আটক করে।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির দুই মামলায় হাজিরা দিতে বৃহস্পতিবার সকালে রাজধানীর পুরান ঢাকার বকশীবাজারস্থ আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত আদালতে যান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। যে কারণে পথে নেতা-কর্মীরা অপেক্ষা করতে থাকেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন