মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ১১:৩০:৫৩ পিএম

উন্নীত স্কেলে বেতন নির্ধারণ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

জাতীয় | বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০১৭ | ০৩:২৫:৪৭ পিএম

উন্নীত বেতনস্কেলে বেতন নির্ধারণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমানকে ধন্যবাদ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি।

বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির হল রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ধন্যবাদ জানান সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মুহাম্মদ আব্দুল আউয়াল তালুকদার, নির্বাহী সভাপতি ওয়েছ আহমদ চৌধুরী, মহাসম্পাদক মো. আমিনুল ইসলাম চৌধুরী, সভাপতি ঢাকা মহানগর মো. নাসির উদ্দিন ও সম্পাদক মো. আমিনুল ইসলাম, কেন্দ্রীয় সহসম্পাদক আজমল হোসেন, নজরুল ইসলাম প্রমুখ।

সংবাদ সম্মেলনে শিক্ষক নেতারা বলেন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের উন্নীত বেতনস্কেলে প্রাপ্য টাইমস্কেলসহ বেতন নির্ধারণ হয়েছে। গত বুধবার অর্থ মন্ত্রণালয় এ সংক্রান্ত আদেশ জারি করেছে। অর্থ মন্ত্রণালয়ের নির্দেশ জারির ফলে বেতনস্কেল উন্নীত হওয়ায় পূর্বে সরাসরি নিয়োগপ্রাপ্ত ও পদোন্নতিপ্রাপ্ত প্রধান শিক্ষকগণ যে সংখ্যক টাইমস্কেল পেয়েছেন বা প্রাপ্য হয়েছেন, উন্নীত স্কেলের ওপর সে সংখ্যক টাইমস্কেল গণনা করে বেতন নির্ধারিত হবে। এ জন্য প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন