শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ০৬:৫২:২৬ এএম

সোহানা সাবাকেও বিয়ের প্রস্তাব দিলেন নাকি জয়!

বিনোদন | বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০১৭ | ০৬:০৭:১৮ পিএম

খুব বেশিদিন আগের কথা নয়। মেহের আফরোজ শাওন অতিথি হয়ে গিয়েছেলিন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানে। সেখানে অনেক প্রাসঙ্গিক আলাপ সালাপে মাঝে হঠাৎ করে শাওনকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন জয়। সেই প্রস্তাবে একেবাবের বোকা বনে যান শাওন।

অনুষ্ঠানটি প্রচারের পর সেটি নিয়ে বেশ আলোচনাও হয়। এবার নতুন পর্বের অতিথি হিসেবে জয়ের সামনে হাজির হচ্ছেন সোহানা সাবা। অনুষ্ঠানটির একটি ছবিতে দেখা গেল সাবার হাত ধরে কী যেন বলার চেষ্টা করছেন জয়। সেটি শুনে লাজুক হাসি হাসছেন সাবা। তবে কী এবার সাবাকেও বিয়ের প্রস্তাব দিলেন এই অভিনেতা।

সেটি জানতে হলে চোখ রাখতে হবে এটিএন বাংলার পর্দায় ১৮ নভেম্বর, রাত ১১টায়। ওই সময়েই প্রচার হবে সেলিব্রেটি ম্যাগাজিন ‘সেন্স অব হিউমার’ যেখানে সাবা থাকছেন অতিথি। শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনা ও পরিচালনায় অনষ্ঠানটি প্রযোজনা করেছেন আব্দুস সাত্তার।

‘সেন্স অব হিউমার’ মুলত একটি রম্য ম্যাগাজিন অনুষ্ঠান। অনুষ্ঠানের মাধ্যমে জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা শাহারিয়ার নাজিম জয় প্রথমবারের মত উপস্থাপনায় নাম লিখিয়েছেন। দেশের সেরা বিভিন্ন অঙ্গনে সেলিব্রেটিদের নিয়ে খোলামেলা আলাপ যেনো ঘরোয়া পরিবেশে ঘরের লিভিং রুমে বসে কোন প্রকার জড়তা ছাড়াই সেলিব্রেটিরা বিনা সংকোচে বলে যান তাদের না বলা অনেক কথা। ভুলে যায় এটি একটি টিভি অনুষ্ঠান।

পাশাপাশি সেলিব্রেটিদের প্রিয় সিনেমা শর্ট ফিল্ম, গান, জাদু এমনকি বিশ্বের অজনা অচেনা অনেক তথ্য গল্পের ফাঁকে ফাঁকে দর্শকদেরক দেখানো হয়। এতে করে শাহরুখ খান, আমির খান, উত্তম কুমার, সত্যজিৎ রায়, টম হ্যাংকস থেকে বাংলাদেশের নায়ক রাজ রাজ্জাক, কবরী, জহির রায়হান, আলমগীর কুমকুম, হুমায়ুন আহমেদ সহ পৃথিবীর নামকরা মানুষের সৃষ্টিশীল কাজগুলো দর্শক একই অনুষ্ঠানের মাধ্যমে উপভোগ করতে পারছেন।

অভিনেতা শাহারিয়ার নাজিম জয় নিয়মিত উপস্থাপক নয় বলেই প্রচলিত উপস্থাপক এবং অতিথিদের যে অড্ডার অনুষ্ঠানগুলো নিয়মিত প্রচারিত হয় এই আড্ডার অনুষ্ঠানটি তার চেয়ে ব্যতিক্রম। মনে হয় অতিথিরা কখনও কখনও উপস্থাপক আবার উপস্থাপকও কখনও কখনও অতিথি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন