শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ ০১:২১:২৫ এএম

মহিউদ্দিন চৌধুরীকে সিঙ্গাপুরে নেওয়া হয়েছে

জেলার খবর | চট্টগ্রাম | বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০১৭ | ০৮:২০:১৬ পিএম

উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে সিঙ্গাপুরে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহিউদ্দিন চৌধুরীকে নিয়ে একটি এয়ার এম্বুলেন্স সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকার হজরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। এর আগে মহিউদ্দিন চৌধুরী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মহিউদ্দিন চৌধুরীর ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল তার বাবাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

সন্ধ্যায় মহিউদ্দিন চৌধুরীকে সিঙ্গাপুর নিয়ে যাওয়ার সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ছাত্রলীগের সাবেক নেতা মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, শাহজাদা মহিউদ্দিনসহ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কয়েকজন সিনিয়র নেতা বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

গত শনিবার চট্টগ্রামের নিজ বাসায় গুরুতর অসুস্থ হওয়ার পর তাকে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীকে তাকে জরুরি ভিত্তিতে হেলিককপ্টার যোগে ঢাকার স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন