বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ০১:২৬:০৩ পিএম

আমি সব সময় বাংলাদেশে আসতে চাই: শহিদ আফ্রিদি

খেলাধুলা | বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০১৭ | ১১:৪৬:১৮ পিএম

বিপিএলে আজ কোন ম্যাচ নেই। তবে এই ভিন্ন ভাবে উদযাপন করলো ঢাকা ডাইনামাইটস। দুপুর আড়াইটায় করা নিরাপত্তার মধ্যে লালবাগ কেল্লায় আসে ঢাকা ডাইনামাইটসের সম্পূর্ণ টিম। লালবাগ কেল্লায় খেলোয়াড়রা প্রবেশ করার সাথে সাথে শুরু হয় দর্শকদের উন্মাদনা।

ঢাকা ডাইনামাইটসের খেলোয়ারদের দেখার জন্য লালবাগ কেল্লাসহ আসে পাশের বাড়ির ছাদ ও জানালায় ছিলো মানুষের উপচে পড়া ভিড়। এর পর শুরু হয় খেলা।

প্রথমে ব্যাট করতে আসে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। প্রথম বলেই ছক্কা হাঁকাতে গিয়ে বাউন্ডারি থেকে ক্যাচ আউট হন তিনি, কিন্তু ততক্ষনে আম্পায়ার হাত নেড়ে জানান নো বল।

এক ওভার পর পর মাঠে নামে ঢাকা ডাইনামাইটসের অন্য সব খেলোয়ারা। এছাড়া যে বল দিয়ে খেলা হয়েছে সেই বল যে দর্শক ধরতে পেরেছে সেই দর্শক সেটি নিয়ে যায়।

খেলা শেষে সব দর্শকদের প্লাস্টিকের বল ও প্লাস্টিকের ব্যাট উপহার দেয় সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, মেহেদী মারুফ, মোহাম্মদ শহীদ, কুমার সাঙ্গাকারা,শহীদ আফ্রিদি, কাইরন পোলার্ডসহ ডাইনামাইটসের খেলোয়ারা।

অন্য দিকে খেলা শেষ করে সাংবাদিকদের সাথে কথা বলে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি তিনি বলেন, আমি সব সময় আসতে চাই বাংলাদেশে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন