বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ ১১:৩৭:৩০ এএম

সীতাকুণ্ড ও হাটহাজারীতে পৃথক দুর্ঘটনায় নিহত ৪

জেলার খবর | চট্টগ্রাম | শুক্রবার, ১৭ নভেম্বর ২০১৭ | ১২:০৯:২০ পিএম

জেলার সীতাকুণ্ড ও হাটহাজারী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

এর মধ্যে সীতাকুণ্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসচাপায় দুই যুবক এবং হাটহাজারীর মুন্সীর মসজিদ এলাকায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশা উল্টে দুই ব্যক্তি নিহত হয়।

হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে মুন্সীর মসজিদ এলাকায় একটি ট্রাকের ধাক্কায় একটি সিএনজি চালিত অটোরিকসা উল্টে দুই অটোযাত্রী নিহত হয়। এই ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম জানা যায়নি।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ বলেন, হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় আহত চারজনকে হাসপাতালে আনা হলে এদের মধ্যে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

অপরদিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসের ধাক্কায় দুই যুবক নিহত হয়। এতে আহত হয় একজন। শুক্রবার ভোরের দিকে সীতাকুণ্ডের টেরিয়াল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই যুবক হলেন- অপু দাশ (২৫) ও বিদ্যুৎ দাশ (২৭)।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম জানান, তিন যুবক একটি মোটরসাইকেলে চট্টগ্রাম থেকে সীতাকুণ্ডে যাওয়ার পথে বাসের ধাক্কায় দুর্ঘটনার শিকার হন। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন