মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ০৩:৩২:০৩ এএম

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ নিহত ৪

জেলার খবর | রাজশাহী | শুক্রবার, ১৭ নভেম্বর ২০১৭ | ০৭:১৩:১০ পিএম

রাজশাহীতে আলাদা সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে রাজশাহী নগরীর উপকণ্ঠ বায়া এবং ভোরে জেলার গোদাগাড়ীতে এ দুর্ঘটনা ঘটে।

বায়ায় নিহতরা হলেন, নীলফামারী সদর উপজেলার মোটরসাইকেল আরোহী শহিদুল ইসলাম (৩৫), তার স্ত্রী শামিমা বেগম (৩০) ও বাসযাত্রী খোরশেদ আলম (১৮)। আর গোদাগাড়ীতে মারা গেছেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শামশুল হক (৪০)।

এর মধ্যে বায়ার দুর্ঘটনায় আহত ১০ বাসযাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে নওগাঁ থেকে রাজশাহীগামী একটি বাস রাজশাহী-নওগাঁ মহাসড়কের বায়া উত্তরা হিমাগারের একটি ভটভটিকে ওভারটেক করছিল। এ সময় বিপরীতগামী একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা মোটরসাইকেল আরোহি শহিদুল-শামিমা দম্পতি। মারাত্মকভাবে আহত হয় সঙ্গে থাকা শিশু সন্তান।

পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে উল্টে যায়। এতে অন্তত ১৫ যাত্রী আহত হন। স্থানীয়দের সহায়তায় আহতদের হাসপাতালে নেয়া হয়। সেখানে মারা যান বাসযাত্রী খোরশেদ।

নগরীর শাহ মখদুম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, নিহতদের মরদেহ রামেক হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। পলাতক বাসচালক ও তার সহযোগীকে আটকে অভিযান শুরু করেছে পুলিশ।

এদিকে, ভোরে রাজশাহীর-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ী উপজেলার গোপালপুরে দুই ট্রাকের সংঘর্ষে মারা গেছেন শামশুল হক নামে এক ব্যবসায়ী।

গোদাগাড়ী মডেল থানা পুলিশের ওসি হিপজুর আলম মুন্সি জানান, গোপালপুর মোড়ে একটি ট্রাক সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এসময় পেছন থেকে আরেকটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে দাঁড়ানো ট্রাকের সামনে বসা ফল ব্যবসায়ী শামশুল ঘটনাস্থলেই নিহত হন।

রামেক হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহ নিয়ে গেছেন স্বজন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান ওসি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন