মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ০৩:১৫:০৭ এএম

'তাসকিনের পিঠে একবার ব্যাটও ভেঙেছিলাম'

খেলাধুলা | শুক্রবার, ১৭ নভেম্বর ২০১৭ | ১০:৩৬:২৩ পিএম

জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ এবারো বিপিএলে চিটাগং ভাইকিংসের পক্ষে লড়াই করছেন। ভাইকিংসরা পেসার তাসকিনের শক্ত বোলিংয়ের জন্য সর্বশেষ তিনটি ম্যাচের দুটিতেই জয়ের আলোয় আলোকিত হয়।

এক কথায় বলতে গেলে তাসকিন ও তার চট্টগ্রাম এখন দারুণ ছন্দে রয়েছে। অতীতের এই আত্মবিশ্বাস ও ছন্দ নিয়েই তাসকিনরা শুক্রবার চিটাগং ভাইকিংসের প্রতিপক্ষ হয়ে মাঠে নেমেছেন। ছেলের খেলা দেখার জন্য তাসকিনের বাবা এম রশিদ মিরপুর আন্তর্জাতিক স্টেডিয়ামে এসেছেন।

উপস্থাপিকা পিয়া জান্নাতুল খেরা চলাকালীন সময়ে পেসার তাসকিনের বাবার মুখোমুখি হন। সে সময় পিয়া ক্ষণিক সময়ের গল্পে তাসকিনের বাবার থেকে ছেলে তাসকিন সম্পর্কে দর্শকদের জন্য কিছু মজার তথ্য বের করেন।

পিয়া বলেন, ছেলে ক্রিকেটা হউক এটা তো আপনি কখনোই চাননি। তবে যখন তার ক্রিকেটে ভালো দেখলেন তখন ক্রিকেটের জন্য অনুমতি দেন। এমন কথায় তাসকিনের বাবা পিয়াকে বলেন, এটা অবশ্য সত্য। কেননা, কোনো বাবা-মা ই চায় না তার ছেলে পড়া-শোনায় মনযোগী না হয়ে খেলাধোলা করুক।

আর এমন সময়ে তাসকিনের বাবা হাসতে হাসতে বলেন, আমি একবার ওর পিঠে ব্যাটও ভেঙেছিলাম। এ ছাড়াও তাসকিনের বাবা ছেলের ছোটবেলার স্মৃতিচারণের কথায় বলেন, তসাকিনের ছোট বেলায় ওকে সাথে করে একবার মেলায় ঘুরতে গিয়েছিলাম।

সে সময় অন্যান্য বাচ্চারা যার যার মত বিভিন্ন খেলনার জিনিস কিনলেও তাসকিন ব্যাট-বল পছন্দ করে বসেন। ব্যাট-বল কেনার জন্য বায়না ধরলে পরে আমি ওকে ব্যাট-বলই কিনে দেই।

পেসার তাসকিনের বাবা সর্বশেষ জানায়, ছেলে তাসকিন যখন খারাপ খেলেন তখন তার মনটাও বেশ খারাপ হয়ে যায়। আবার ছেলে যখন ভালো খেলেন তখন তার অবশ্যই অনেক অনেক ভালো লাগে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন