বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ ১২:৩৪:৪৫ এএম

আবারো হারলো চিটাগং

খেলাধুলা | শুক্রবার, ১৭ নভেম্বর ২০১৭ | ১১:৩৩:০৯ পিএম

আজকে বিপিএলের দিনের ২য় ম্যাচে মুখোমুখি হয় খুলনা-চিটাগং। সেই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ফাইটিং স্কোর করেও হারতে হয় মিসবাহর দল চিটাগংকে। চিটাগংকে ৫ উইকেটে হারায় মাহমুদুল্লাহর দল খুলনা।

খুলনার বিপক্ষে আগে ব্যাট করে মাঝারি পুঁজি পায় চিটাগাং ভাইকিংস। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬০ রান সংগ্রহ করে লুক রঞ্চির দল। সেই রান ১০ বল হাতে রেখেই টপকে যায় মাহমুদুল্লহরা।

১৬১ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু করেন খুলনার দুই ওপেনার মাইকেল ক্লিঙ্গার ও রাইলি রুশো। ্তবে দ্বিতীয় ওভারের শেষ বলে ক্লিঙ্গার মাত্র ১ রানে সানজামুলের বলে ভ্যান জেলের হাতে ক্যাচ দিয়ে আউট হন।

তারপর রুশোর সঙ্গে যোগ দেন ধীমান ঘোষ এই দুজনের ব্যাটেই মাত্র ৪.৪ ওভারে দলীয় পঞ্চাশ পার হয় খুলনার। তার কিছুক্ষণ পরই ৪ রান করা ধীমান ঘোষকে বোল্ড করে সাজঘরে পাঠান সিকান্দার রাজা।

দারুণ খেলতে থাকা রাইলি রুশোকে বোল্ড করে দলীয় ৬০ রানে আউট করেন আল আমিন। রুশোর ব্যাট থেকে এসেছে ৪৯ রান। দলীয় ৭৯ রানে নাজমুল হোসেন শান্তকে কট এন্ড বোল্ড করে সাজঘরে ফেরত পাঠিয়েছেন তানভীর হায়দার।

মাহমুদুল্লাহ ও আরিফুলের ব্যাটে ১২.৩ ওভারে দলীয় একশো পূরণ হয় খুলনার। পঞ্চম উইকেত জুটিতে এই দুজনে অর্ধশতরানের জুটি গড়েন। তারপর ১৮ তম ওভারের তৃতীয় বলে তাসকিন আহমেদ সাজঘরে ফেরান ৩৪ রান করা আরিফুলকে।

শেষ দিকে ব্র্যাথওয়েটের ঝড়ো ২ বলে ১০ রান ও মাহমুদুল্লাহর অপরাজিত ৪৮ রানের উপর ভর করে ৫ উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে খুলনা টাইটান্স। বিপিএলের এবারের আসরে এটি খুলনার তৃতীয় জয়।

আর এই ম্যাচ হেরেই পয়েন্ট টেবিলে একবারে ব্যাকফুটে চলে গেল মিসবাহ উল হকের দল চিটাগং।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন