শনিবার, ২৩ জুন ২০১৮ ১২:১৩:৩২ পিএম

হঠাৎ কি হলো অপু বিশ্বাসের?

বিনোদন | শনিবার, ১৮ নভেম্বর ২০১৭ | ১২:০৭:৩৩ এএম

শাকিবের সঙ্গে বিয়ে-সন্তানের বিষয়টি সবার সামনে আনার পর থেকেই আলোচনার শীর্ষে আছেন অপু বিশ্বাস। তবে, তাজা খবর হচ্ছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আবারও ডুব মেরেছেন অপু।

কেউ কেউ বলছেন, আত্মহত্যা করার চেষ্টা করেছেন তিনি। আবার অনেকে বলছেন, গতকাল সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অপু। পরদিনই অর্থাৎ আজ সকালেই কাউকে কিছু না বলেই ভারতে পাড়ি জমিয়েছেন তিনি।

এদিকে, অপু বিশ্বাসের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে- গতকাল রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান অপু। সিজারের সময় করা সেলাই ফেঁটে ব্লিডিং হতে থাকে। পরে তিনি ঢাকার একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

তবে, সেখানে সন্তুষ্ট না হওয়ায় শুক্রবার সকালে তিনি কলকাতায় যান। এরপর সেখানকার এ্যাপলো হসপিটালে ভর্তি হন তিনি। যতদূর জানা গেছে সেখানে তার চিকিৎসা চলছে।

নতুন খবর হলো, সন্তান জয়কে পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীর কাছে দিয়ে তালাবন্দী করে গেছেন তিনি। এ কথা শোনার সাথে সাথে অপুর নিকেতনের বাসায় ছুটে যান শাকিব খান।

শাকিব খান বলেন, যেহেতু তালাবন্ধ করে গেছেন অপু, সেহেতু স্থানীয় পুলিশের সহযোগিতায় তালা খোলার প্রক্রিয়া চলছে। এছাড়া এখানকার হাউজিং সোসাইটি কর্তৃপক্ষকেও বিষয়টি জানানো হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন