সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ ০২:৪৫:৫৫ পিএম

ছেলেকে তালাবন্দী করার অভিযোগ এনেও পাত্তা পেলেন না শাকিব খান

বিনোদন | শনিবার, ১৮ নভেম্বর ২০১৭ | ০১:১৫:২৫ এএম

অপু বিশ্বাসের কাছে থাকা আব্রাম খান জয় ঘরে তালাবন্দী অবস্থায় রয়েছে উল্লেখ করে তাকে উদ্ধারে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। শুক্রবার রাতে রাজধানীর গুলশান থানায় যান তিনি।

তবে পুলিশ বলছে, ওসির কাছে না গিয়ে গাড়িতে বসে শাকিব খান প্রতিনিধি পাঠিয়ে সন্তান উদ্ধারে পুলিশের সহযোগিতা চেয়েছিলেন। কিন্তু মায়ের কাছে থাকা সন্তানকে আদালতের নির্দেশ ব্যাতীত নিয়ে আসার কোন আইনি রাস্তা নেই বলে জানিয়ে শাকিবকে ফেরত পাঠিয়েছে পুলিশ।

গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, শুক্রবার রাত ৮টার দিকে শাকিব খান এসেছিলেন। তবে আমার রুমে আসেননি। তার প্রতিনিধি এসে জানায় আব্রামকে ব্যক্তিগত সহকারীর কাছে দিয়ে তালাবন্দী রেখে অপু বিশ্বাস কোথায় গেছেন বলে যাননি। সন্তানকে উদ্ধারে পুলিশের সহযোগিতায় তালা ভাঙ্গা প্রযোজন।

গুলশান থানার ওসি বলেন, ‘তখন আমি তাকে জানিয়েছি মা তার সন্তানের কাছে আছে। কর্মজীবী মা তার সন্তানকে বাড়িতে সহকারীর কাছে রেখে কাজে যেতে পারেন, এটি নতুন কিছু নয়। মায়ের কাছে থাকা সন্তানকে নিয়ে আসতে আদালতের অনুমতি লাগবে। আদালতের অনুমতি আনলে আমরা বিষয়টি দেখব।’

তিনি জানান, শাকিব খান থানায় আসলেও তার পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ আসেনি। বিষয়টি নিয়ে আলাদা করে খোঁজ খবর নেয়ার প্রয়োজন দেখছেন না বলে জানান ওসি আবু বকর সিদ্দিক। এ বিষয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তিনি মুঠোফোন ধরেননি।

এদিকে, ছেলেকে গুলশানের নিকেতনের বাসায় তালাবন্দী করে কলকাতায় চলে যাওয়া অভিযোগ তুলে দেশসেরা নায়ক শাকিব খান নিকেতনে বাসায় পৌঁছায়ে পুলিশের সহযোগিতায় তালা খোলার চেষ্টা চালাচ্ছেন।

শাকিব খান বলেন, যেহেতু তালাবন্ধ করে গেছেন অপু, সেহেতু স্থানীয় পুলিশের সহযোগিতায় তালা খোলার প্রক্রিয়া চলছে। এছাড়া এখানকার হাউজিং সোসাইটি কর্তৃপক্ষকেও বিষয়টি জানানো হয়েছে।

অপু বিশ্বাস কলকাতায় গিয়েছেন এটি পুরানো খবর। তার নতুন দাবি হলো, সন্তান জয়কে পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীর কাছে দিয়ে তালাবন্দী করে গেছেন তিনি। বৃহস্পতিবার রাতে ঢাকায় ফিরেছেন শাকিব খান। শুক্রবার সকালে অপু বিশ্বাসের সাথে যোগাযোগের চেষ্টা করলে কোনো রকম সাড়া শব্দ পাননি তিনি।

শেষ পর্যন্ত অপুর পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীকে ফোন করলে জানানো হয়, অপু এখন কলকাতায়। আর জয় কোথায় আছে এমনটা জানতে চাইলে শেলী বলেন, জয় তার সাথে অপুর নিকেতনের বাসায়।

এমনটা শোনার পর শাকিব খান নিকেতনের বাসায় যাওয়ার ইচ্ছা পোষণ করেন। কিন্তু শেলী জানান, বাহিরে থেকে জয় এবং তাকে তালাবন্ধ করে কলকাতায় গেছেন অপু। এ কথা শোনার সাথে সাথে অপুর নিকেতনের বাসায় ছুটে যান শাকিব খান।

সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান অপু বিশ্বাস। এতে সিজারের সময় করা সেলাই ফেঁটে ব্লিডিং হতে থাকে তার। প্রাথমিকভাবে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নেন। এরপর ফলাফল আশানুরুপ না হওয়ায় চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতায় পৌঁছান অপু।

তিনি এখন সেখানকার এ্যাপোলো হসপিটালে ভর্তি আছেন বলে জানা যায়। এদিকে মিডিয়া গুঞ্জন রটেছে, শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ এখন সময়ের ব্যাপার মাত্র। যেকোনো সময় এমন ঘোষণা আসতে পারে দুজনেই পক্ষ থেকেই!

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন