বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ১১:০৭:৩৮ এএম

ছেলেকে তালাবন্দী করে কলকাতায় অপু!

বিনোদন | শনিবার, ১৮ নভেম্বর ২০১৭ | ১১:১০:১৯ এএম

অপু বিশ্বাস কলকাতায় গিয়েছেন এটি পুরনো খবর। নতুন খবর হলো, সন্তান জয়কে পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীর কাছে দিয়ে তালাবন্দী করে গেছেন তিনি।

এদিকে, গতকাল রাতে ঢাকায় ফিরেছেন শাকিব খান। শুক্রবার বিকেলে অপুর পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীকে ফোন করলে জানানো হয়, অপু এখন কলকতায়। আর জয় কোথায় আছে এমনটা জানতে চাইলে শেলী বলেন, জয় তার সাথে অপুর নিকেতনের বাসায়। এমনটা শোনার পর শাকিব খান নিকেতনের বাসায় যাওয়ার ইচ্ছা পোষণ করেন। কিন্তু শেলী জানান, বাহিরে থেকে জয় এবং তাকে তালাবন্ধ করে কলকাতায় গেছেন অপু।

এ কথা শোনার সাথে সাথে অপুর নিকেতনের বাসায় ছুটে যান শাকিব খান। বাংলাদেশ প্রতিদিনকে শাকিব খান বলেন, যেহেতু তালাবন্ধ করে গেছেন অপু, সেহেতু এখানকার হাউজিং সোসাইটি কর্তৃপক্ষকেও বিষয়টি জানানো হয়েছে।

চেষ্টা করেছিলাম তালা ভাঙ্গার। কিন্তু সামাজিক মর্যাদার কথা চিন্তা করে তা আর করা হয়নি।

আপাতত জয় এখন শেলীর কাছেই আছে।

এদিকে, অপু বিশ্বাসের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে- গতকাল রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান অপু। সিজারের সময় করা সেলাই ফেঁটে ব্লিডিং হতে থাকে। পরে তিনি ঢাকার একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। কিন্তু সেখানে সন্তুষ্ট না হওয়ায় শুক্রবার সকালে তিনি কলকাতায় যান। এরপর সেখানকার এ্যাপলো হসপিটালে ভর্তি হন তিনি। যতদূর জানা গেছে সেখানে তার চিকিৎসা চলছে।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন