শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭ ০৮:০৬:৫১ পিএম

বাংলাদেশে প্রথমবার স্থানীয় ব্যবস্থাপনায় সার্বিক উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন

এস. এম. মনিরুজ্জামান মিলন | জেলার খবর | ঠাকুরগাঁও | শনিবার, ১৮ নভেম্বর ২০১৭ | ০৩:২১:৫৩ পিএম

বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো স্থানীয় দাতা ব্যক্তি ও প্রতিষ্ঠানের আর্থিক সহযোগিতায় সরকারি ব্যবস্থাপনায় পরিচালিত ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সার্বিক উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৮ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মূল ভবনের দ্বিতীয় তলায় এই কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. আব্দুল আওয়াল।

ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন আবু মো. খয়রুল কবিরের সভাপতিত্বে উক্ত উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও সিনিয়র এএসপি মো. হাসিবুল আলম, ঠাকুরগাঁও ইসলামিক ফাউন্ডেশনের সাবেক পরিচালক মো. মোদাচ্ছের হোসেন, ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আখতারুজ্জামান, সুপ্রিয় গ্রুপের চেয়ারম্যান ও ঠাকুরগাঁও পৌরসভার সাবেক প্যানেল মেয়র মো. বাবলুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এধরণের অনুষ্ঠান বাংলাদেশে এবারই প্রথম। ভবিষ্যতেও এধরণের কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় বক্তারা সকল দাতা ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে ঠাকুরগাঁওয়ের সুধিসমাজের প্রতিনিধি, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন