রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ ০৪:৩২:৫৯ পিএম

ভয়াবহ সড়ক দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় সাংসদকে ঢাকায় প্রেরণ

জেলার খবর | শনিবার, ১৮ নভেম্বর ২০১৭ | ১১:৩১:৪৬ পিএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেলদুয়ার উপজেলার নাটিয়া পাড়া নামক স্থানে বাস ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাংসদ গোলাম মোস্তফা আহমেদকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এ গুরুতর সহ ৪ জন গুরুতর আহত হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় সাংসদ গোলাম মোস্তফা আহমেদ গুরুতর আহত হয়েছেন। তিনি মাথায় গুরুতর আঘাত পান। দূর্ঘটনায় সাংসদের গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় মাইক্রোবাসের চালকসহ তার সাথে থাকা শান্ত, শাহজাহান ও মনছুর আহত হন। তাদেরকে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সাংসদকে নিয়ে এ্যাম্বুলেন্সটি ঢাকার উদ্দেশ্যে রওনা হয়।

ঘটনার পরপর তাকে প্রথমে মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখান থেকে তাকে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থান্তান্তর করা হয়। সেখানে তাকে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসারত অবস্থায় সাংসদের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মির্জাপুর থানার ওসি কেএম মিজানুল হক মিজান জানান, বিকেল সোয়া পাঁচটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাটিয়াপাড়া এলাকায় গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদকে বহনকারী প্রাইভেটকারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এতে প্রাইকেটকারটি দুমড়ে মুচড়ে তিনিসহ চারজন গুরুতর আহত হন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন