মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ১১:০৬:০২ পিএম

চাপে রয়েছেন সাইফ কন্যা!

বিনোদন | রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ | ০৮:৩৩:২৩ এএম

অভিনেতা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন। ইতিমধ্যে শুরু হয়েছে সিনেমাটির শুটিং।

অন্যদিকে সকল জল্পনার অবসান ঘটিয়ে শহিদ কাপুরের ভাই ইশান কাট্টারের বিপরীতে ধড়ক সিনেমার মাধ্যমে রুপালি জগতে যাত্রা শুরু করছেন অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর। মারাঠি সাইরাত সিনেমার রিমেক এটি। সিনেমাটি পরিচালনা করছেন শশাঙ্ক খাইতান। ধর্মা প্রোডাকশনের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত হচ্ছে এটি।

রুপালি জগতে সারা-জানভির পথচলা শুরু হতেই তাদের মধ্যে শুরু হয়েছে তুলনা। ব্যক্তিগত জীবনে তারা খুব ভালো বন্ধু। কিন্তু পরস্পরের সঙ্গে তুলনা হওয়ায় নাকি ভীষণ চাপ অনুভব করছেন সাইফ কন্যা।

সারার কেদারনাথ সিনেমার প্রযোজনায় রয়েছে একতা কাপুর। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ নির্মাতা বলেন, ‘আমরা শুধু তাদের জীবনে চাপ বাড়িয়ে দিচ্ছি। এদের একা ছেড়ে দিন। তারা পাগল হয়ে যাবে। তারা এখানে অভিনয়শিল্পী হতে এসেছেন। সারা খুবই চাপে রয়েছে এবং সে এতটাই চিন্তিত যে, তাকে মন্দিরে নিয়ে যেতে হয়েছে। সে খুবই পরিশ্রমী এবং ভালো মেয়ে। তারা (জানভি ও সারা) দুজনই তাদের লক্ষ্য আগে বাড়াতে এসেছে।’

এদিকে সারা ও জানভির তুলনা নিয়ে শ্রীদেবী বলেন, ‘প্রতিযোগিতা আমাদের ইন্ডাস্ট্রি থেকে কখনো দূর হবে না। এতে কোনো সমস্যা নেই। এটা আপনাকে কঠোর পরিশ্রম করতে অনুপ্রেরণা দেবে। তবে সবচেয়ে বড় চ্যালেঞ্জ আপনার দক্ষতার উন্নতি। একে অন্যের মুখ দেখাদেখি বন্ধ নয় বরং কাজের মাধ্যমে পরস্পরের সঙ্গে লড়াই করা উচিৎ।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন