বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৪:৫৫:১১ পিএম

জিতেছে চেলসি-লিভারপুলও

খেলাধুলা | রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ | ১১:২৫:০৬ এএম

প্রিমিয়ার লিগে ম্যানচেস্টারের দুই দল ইউনাইটেড ও সিটির জয়ের দিনে জিতেছে চেলসি, লিভারপুলও।

শনিবার এডেন হ্যাজার্ডের জোড়া গোলে ওয়েস্ট ব্রমউইচকে তাদের মাঠেই ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে চেলসি। লিগে এটি ‘ব্লুজ’দের টানা চতুর্থ জয়।

দুই অর্ধে (২৩ ও ৬২ মিনিট) নিজের গোল দুটি করেছেন বেলজিয়ান ফরোয়ার্ড হ্যাজার্ড। অপর দুটি গোল করেছেন আলভারো মোরাতা (১৭ মিনিট) ও আলনসো (৩৮ মিনিট)।

অন্য ম্যাচে ঘরের মাঠে মোহাম্মদ সালাহর জোড়া গোলে সাউদাম্পটনকে ৩-০ ব্যবধানে হারিয়েছে লিভারপুল। চলতি মৌসুমে লিগে এই প্রথম টানা তিন ম্যাচ জিতল ‘অল রেড’রা।

অ্যানফিল্ডে ম্যাচের ৩১ থেকে ৪১, এই ১০ মিনিটের মধ্যে দুই গোল করেন মিশরের ফরোয়ার্ড সালাহ। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৮ মিনিটে তৃতীয় গোলটা করেছেন ব্রাজিলিয়ান প্লে-মেকার ফিলিপে কুতিনহো।

দিনের শুরুতে টটেনহামকে ২-০ গোলে হারায় আর্সেনাল। ‘গানার’দের হয়ে একটি করে গোল করেছেন জার্মান ডিফেন্ডার মুস্তাফি ও চিলিয়ান তারকা স্ট্রাইকার অ্যালেক্সিস সানচেজ।

১২ রাউন্ড শেষে লিভারপুল ও আর্সেনালের পয়েন্ট সমান ২২, তবে গোল পার্থক্যে এগিয়ে থেকে পাঁচে আছে লিভারপুল, ছয়ে আর্সেনাল। চারে আছে টটেনহাম।

২৫ পয়েন্ট নিয়ে তিনে আছে গতবারের চ্যাম্পিয়ন চেলসি। ২৬ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড দুইয়ে, ৩৪ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি শীর্ষে আছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন