মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ ১২:১২:০৯ পিএম

প্রায়ই হত্যার হুমকি পাই : সানি লিওন

বিনোদন | রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ | ০৩:২৯:১৫ পিএম

বলিউড সেনসেশন সানি লিওন। জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস’র মাধ্যমে ভারতের শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর জিসম-টু সিনেমার মাধ্যমে বলিউডে তার পথচলা শুরু। বর্তমানে ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। কিন্তু এখনো নানারকম হুমকির মুখে পড়তে হয় তাকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সানি।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পদ্মাবতী সিনেমা নিয়ে চলছে বিতর্ক। এতে ইতিহাস বিকৃতি করা হয়েছে এমন অভিযোগে সিনেমাটি মুক্তি বন্ধের দাবি জানিয়ে আসছে রাজপুত করনি সেনাসহ বিভিন্ন সংগঠন। এমনকি এতে পদ্মিনি চরিত্রে অভিনয়ের জন্য অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও বানসালিকে হত্যার হুমকিও দেয়া হয়েছে। সাক্ষাৎকারে সানি লিওনের কাছে শিল্পীদের হুমকি দেয়ার বিষয়ে জানতে চাওয়া হয়।

এ প্রসঙ্গে সানি লিওন বলেন, ‘আমি যদি আপনাকে আমার শেষ দুইদিনের মেসেজ দেখাই তাহলে অবাক হয়ে যাবেন। আমি প্রায়ই মানুষের কাছ থেকে হত্যা ও অন্যান্য অদ্ভুত হুমকি পাই। গত ছয় বছর ধরে মানুষ আমার সাথে নানারকম পাগলামি করছে এবং বিভিন্ন কথা বলে আসছে। কিন্তু আমার ওপর এর প্রভাব পড়তে দিইনি। এই চাপের কারণে ব্যক্তি জীবনে আমার কোনো পরিবর্তন আসেনি। আমি এখনো খুশি মনে বলিউডে কাজ করছি।’

হুমকির বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানানোর প্রয়োজন মনে করনে না সানি। তার মতে, সিনেমা মুক্তি পাবে কিনা তা দেখার দায়িত্ব সেন্সর বোর্ডের, কোনো রাজনৈতিক দলের নয়। আধুনিক চিন্তাধারার মানুষ হিসেবে কোনো বাধা ছাড়াই নির্দিষ্ট সময়েপদ্মাবতী মুক্তি দেয়া উচিৎ। এছাড়া আলোচনায় আসার জন্য তারকাদের এ ধরণের হুমকি দেয়া হয় বলে মনে করেন এ অভিনেত্রী।

সানি লিওন অভিনীত পরবর্তী সিনেমা তেরা ইন্তেজার। বর্তমার এটির প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান। আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন