রবিবার, ২৪ জুন ২০১৮ ১০:৪৩:১০ পিএম

বিষয়টি হাস্যকর : শাকিব খান

বিনোদন | সোমবার, ২০ নভেম্বর ২০১৭ | ০৩:২৬:৩১ এএম

এক বছরের ছেলে আব্রাম জয়কে সহকারী শেলীর কাছে তালাবদ্ধ অবস্থায় রেখে গত শুক্রবার কলকাতায় চিকিৎসা করাতে যান নায়িকা অপু বিশ্বাস। এ ঘটনায় বেজায় ক্ষেপেছেন সুপারস্টার স্বামী শাকিব খান। তিনি মন্তব্য করেছেন, ‘মা হিসেবে অপু বিগ জিরো। এ ব্যাপারে অপুর বিরুদ্ধে আমি খুব শিগগিরই সিদ্ধান্ত নেবো।’ তবে কি সিদ্ধান্ত নেবেন সেটি অবশ্য স্পষ্ট করে বলেননি নায়ক।

গত বৃহস্পতিবার ব্যাংকক থেকে ঢাকায় ফেরেন শাকিব খান। দেশে ফিরে শুক্রবার সাড়ে ৯টার দিকে ছেলেকে দেখতে রাজধানীর নিকেতনের বাসায় ছুটে যান শাকিব। তবে জয়ের দেখা পাননি তিনি। ছেলে জয় ও অপুর সহকারী শেলীকে ঘরে তালাবদ্ধ অবস্থায় রেখে নায়িকা তখন চিকিৎসার জন্য কলকাতায়।

এ ঘটনায় পাল্টাপাল্টি বক্তব্য শোনা গেছে অপু ও শাকিবের কাছ থেকে। অপু দাবি করেছেন, বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে সিজারের জায়গায় ফেটে রক্তক্ষরণ হওয়ায় তাকে কলকাতা যেতে হয়েছে। প্রথমে তিনি ঢাকায় প্রাথমিক চিকিৎসা নেন এবং পরে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতা রওনা দেন। এ ক্ষেত্রে ছেলে জয়কে ঢাকায় কারো কাছে রেখে আসতে তিনি ভরসা পাননি বলে দাবি করেন।

তবে বিষয়টি হাস্যকর দাবি করেন অপুর স্বামী শাকিব খান। তিনি বলেন, ‘অপু নাকি নিয়মিত জিমে যায়, ব্যায়াম করে। তখন শরীরের কোনো সমস্যা হলো না, আর বাথরুমে পড়েই পুরোনো সেলাইয়ের জায়গা ছিঁড়ে গেল! এটা কি বিশ্বাসযোগ্য?

নায়ক আরো বলেন, ‘অপুর যদি তেমন কিছু হয়েই থাকে তাহলে সে জয়কে আমার বাবা-মায়ের কাছে রেখে যেতে পারত, নইলে সঙ্গে নিয়ে যেত। কিন্তু সে শেলির কাছে রেখে গেছে জয়কে। জয়ের যদি কিছু হয় তাহলে এর দায় নেবে কে? ছেলের প্রতি মায়া থাকলে কাজের মেয়ের জিম্মায় রেখে কখনও বিদেশে যেতে পারত না। তাও আবার ঘরের বাইরে থেকে তালা লাগিয়ে!’

তবে অপুর ব্যাপারে শাকিব কি সিদ্ধান্ত নেবেন সেটা পরিস্কার করে না বললেও তিনি যে ডিভোর্সের পথে হাটতে চলেছেন সেটা অনেকটাই পরিষ্কার বলে মনে করছেন ইন্ডাস্ট্রির বড় একটা অংশ। কেননা, গত কয়েকদিন ধরে মিডিয়া পাড়ার অলিগলিতে এমন গুঞ্জনই ঘুরে বেড়াচ্ছে। শেষমেষ কি হবে সেটা সময়ই বলে দেবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন