সোমবার, ২৫ জুন ২০১৮ ১২:৪৯:৩৮ এএম

পুরো বিষয়টি হয়ে গেছে বিরাট এক কেলেঙ্কারি

খেলাধুলা | সোমবার, ২০ নভেম্বর ২০১৭ | ০৫:২০:৩১ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজকের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই ম্যাচের আগে মিরপুরের প্রেসবক্সে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের যে দলের তালিকা সরবারহ করা হয়েছিলো, তাতে নাম নেই রশিদ খানের। কিন্তু তিনি আছেন এবং খেলছেন এই ম্যাচে!

অথচ কুমিল্লার দেয়া একাদশ দেখেই দেশের প্রায় সব গণমাধ্যমে সংবাদ হয়েছিলো যে, এই ম্যাচে খেলছেন না রশিদ খান। পুরো বিষয়টি হয়ে গেছে বিরাট এক কেলেঙ্কারি। কুমিল্লার যে একাদশের তালিকা দেয়া হয়েছে, তাতে স্বাক্ষর আছে দলের অধিনায়ক তামিম ইকবাল ও দলের ম্যানেজারের। সেই তালিকাতেই রয়ে গেছে বড় ধরনের গলদ।

দলগুলোর দেয়া তালিকায় নাম থাকে পুরো স্কোয়াডের। সেখান থেকে যারা খেলছেন, তাদের নামের পাশে দেয়া থাকে টিক চিহ্ন। সে অনুযায়ী আজ কুমিল্লার সরবারহ করা তালিকায় রশিদ খানের নাম ছিলো না। কিন্তু স্যামুয়েলসের নামের পাশে টিক ছিলো। অথচ রশিদ খান দলে আছেন, স্যামুয়েলস নেই!

তালিকায় দেয়া আছে, রশিদ খানের বদলে খেলছেন ড্যারেন ব্রাভো। আসলে তা নয়। ড্যারেন ব্রাভো খেলছেন মারলন স্যামুয়েলসের বদলে। এতো বড় একটা ভুল কিভাবে হলো— ম্যাচ শেষ হওয়ার আগে তা জানা যাচ্ছে না।

ঢাকার একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), কাইরন পোলার্ড, সুনিল নারিন, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ আমির, আবু হায়দার রনি, নুর আলম সাদ্দাম, এভিন লুইস, মেহেদি মারুফ, জহুরুল ইসলাম ও কুমার সাঙ্গাকারা।

কুমিল্লার একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, ইমরুল কায়েস, জোস বাটলার, ড্যারেন ব্রাভো, রশিদ খান, শোয়েব মালিক, মেহেদি হাসান রানা, মোহাম্মদ সাইফুদ্দিন, হাসান আলি ও আল আমিন হোসেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন