মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ ০৭:৫২:৪৩ পিএম

মনের মানুষের অপেক্ষায় আছি : ববি

বিনোদন | মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ০১:১৭:৩৫ এএম

সিনেমার নায়িকা হিসেবে যে ধরনের বডি ল্যাঙ্গুয়েজ প্রয়োজন তার সবই রয়েছে। রয়েছে দর্শক মাতানো সেই চাহনি। এরপরও কেমন যেন ডুবুডুবু ভাব তার মধ্যে। ভক্তদের অভিযোগ নিজেকে আড়ালে রাখতেই ভালোবাসেন তিনি।

বলছি, ববির কথা। ভক্তদের অভিযোগ অনেকটাই সত্য। কারণ তার সর্বশেষ ছবি ‘এক রাস্তা-ওয়ান ওয়ে’ মুক্তি পেয়েছিল প্রায় এক বছর আগে। অভিযোগ প্রসঙ্গে ববি বলেন, প্রায়ই অভিযোগটা শুনতে হয়। এটা সত্য চলতি বছর কোন ছবি মুক্তি পায়নি আমার। তার মানে এই নয় যে বসে আছি। বেশ কয়েকটি ছবির কাজে ব্যস্ত রয়েছি। ভালো কাজ করতে গেলে সময় নিয়েই করা উচিত। দর্শকদের ভালোবাসি বলেই ভালো কাজ নিয়ে ফিরে আসি।

সম্প্রতি ‘বেপরোয়া’র শুটিং করে ফিরলাম ভারতের হায়দ্রাবাদ থেকে। ছবিটির গান বাকি রয়েছে যা শিগগিরই থাইল্যান্ডে ক্যামেরাবন্দী হবে। আর শাকিব খানের বিপরীতে ‘নোলক’ ছবির মহরত অনুষ্ঠিত হবে আজ। ডিসেম্বরের প্রথম সপ্তাহে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

ববি আরও বলেন, গত দেড় বছর সবচেয়ে বেশি সময় দিয়েছি হোম প্রডাকশনের ছবি ‘বিজলী’কে। মুখের কথা শেষ না হতেই প্রশ্ন ছোড়া হল বড় পর্দায় কবে চমকাবে ‘বিজলী’। এবার ববি বলেন, ছবিটির চূড়ান্ত ঘষামাজা চলছে। চলতি মাসের শেষেই মুক্তির তারিখ নির্ধারণ করতে পারবো বলে আশা রাখি। ‘বিজলী’ ছবিটি আমার জীবনের অন্যতম ড্রিম প্রজেক্ট। বাংলাদেশসহ চারটি দেশে ক্যামেরা অন হয়েছে বিজলীর। এতে প্রথমবারের মত একজন সুপার ওম্যানের চরিত্রে অভিনয় করেছি। এটি অনেক ভালোবাসার কাজ।

এবার প্রশ্ন ছোড়া হলো, তাহলে হৃদয়ের ভালোবাসার খবর কি? অনেকটা হেসে ববি বলেন, এখনো ভালোবাসার মানুষের খোঁজ পাইনি। অনেকেই মনে করেন আমিও হয়তো ভালোবাসার রাজ্যে ডুবে ডুবে জল খাচ্ছি। তা কিন্তু নয়। সত্যি করে বলছি, মনের মানুষের অপেক্ষায় আছি। যে দিন ব্যাটে বলে মিলে যাবে সেদিনই নতুন ইনিংস শুরু করবো।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন