সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ ০২:৪০:২৪ পিএম

চটেছেন ঐশ্বরিয়া

বিনোদন | মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ১২:৫৫:১২ পিএম

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। মিডিয়ার সামনে খুব বেশি মাথা গরম করতে দেখা যায় না তাকে। তবে গতকাল সোমবার একটি অনুষ্ঠানে মিডিয়ার ওপর ভীষণ চটেছিলেন এ অভিনেত্রী।

এই দিন ‘স্মাইল ফাউন্ডেশন’ নামের একটি এনজিও-এর বাচ্চাদের সঙ্গে প্রয়াত বাবা কৃষ্ণরাজ রাইয়ের জন্মবার্ষিক উদযাপন করেন ঐশ্বরিয়া। এতে তার সঙ্গে মেয়ে আরাধ্যও ছিল। কিন্তু এ সময় মিডিয়ার লোকজন এ অভিনেত্রীর ছবি তোলা ও ভিডিও ফুটেজ গ্রহণ নিয়ে বিশৃঙ্খলা শুরু করলে চটে যান তিনি।

মিডিয়াকর্মীদের কর্মকাণ্ড দেখে ঐশ্বরিয়া বলেন, ‘আমি বলছি, এ সব বন্ধ করুন। আপনাদের আমার ছবি তোলার কোনো প্রয়োজন নেই, দয়া করে আপনারা চুপ হয়ে যান। আপনাদের এই ছবি কিংবা ভিডিওর কোনো প্রয়োজন নেই। আমরা অনুরোধ করব আপনারা শান্তি বজায় রাখুন। আমরা যারা এই কাজ করি সবাই এ ধরনের ঘটনার সঙ্গে পরিচিত, কিন্তু তারা (বাচ্চারা) না। তারা আমাদের জগত সম্পর্কে জানে না। এটা কোনো বিশেষ প্রদর্শনী অথবা পাবলিক অনুষ্ঠান নয়। আপনাদের সমস্যাটা কী?’

চটে গিয়ে এসব কথা বলতে বলতে একপর্যায়ে আবেগাপ্লুত হয়ে পড়েন এই অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি নানারকম সমাজসেবামূলক কাজেও অংশ নিয়ে থাকেন ঐশ্বরিয়া। এরই ধারাবাহিকতায় তিনি ঠোঁট ও তালু কাটা ১০০ শিশুর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বলে জানা গেছে।

বর্তমানে ফ্যানি খান সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন ঐশ্বরিয়া। শোনা যাচ্ছে, এতে রকস্টারের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অনিল কাপুর। ফ্যানি খান পরিচালনা করছেন অতুল মঞ্জেরকর। এর গল্প তৈরি হয়েছে ১৭ বছরের একজন উঠতি শিল্পীকে নিয়ে। এভরিবডিস ফেমাস নামের একটি ডাচ সিনেমার রিমেক এটি। সিনেমাটি প্রযোজনা করছেন রাকেশ ওম প্রকাশ মেহরা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন