সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ ০২:৪৭:৪০ পিএম

মানুসি সম্পর্কে সাতটি গোপন তথ্য

বিনোদন | মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ০৪:০৯:০০ পিএম

১. যেমন তিনি দেখতে সুন্দর, তেমনই পড়াশোনায় মেধাবী। বর্তমানে সোনপতের ভগত ফুল সিং গর্ভমেন্ট কলেজে ডাক্তারির দ্বিতীয় বর্ষের ছাত্রী তিনি। তাঁর ইচ্ছে একজন গায়নোকলেজিস্ট হওয়ার।

২. মানুষীর মা-বাবাও প্রতিষ্ঠিত। তাঁর বাবা ডঃ মিত্র বসু চিল্লার ডিআরডিও-র একজন বিজ্ঞানী। মা ডঃ নিলম চিল্লার ইন্সটিউট অব হিউম্যান বিহেভিয়ার এবং অ্যালায়িড সায়েন্সেস (Institute of Human Behaviour and Allied Sciences)-এর নিউরো-কেমিস্ট্রি বিভাগের প্রধান।

৩. শুধু মডেলিং কিংবা পড়াশোনা নয়, মানুষী একজন দুর্দান্ত নৃত্যশিল্পীও। নামী শিল্পীদের কাছে দীর্ঘদিন কুছিপুডি নাচ শিখেছেন।

৪. এখানেই শেষ নয়, নাচ বাদেও ফাঁকা সময়ে কবিতা আবৃত্তি করা কিংবা আঁকতে ভালবাসেন মানুষী। এছাড়া তাঁর নাটক কিংবা অভিনয়েরও শখ রয়েছে। ন্যাশনাল স্কুল অব ড্রামাতেও অংশ নিয়েছিলেন তিনি।

৫. সমুদ্রের গভীরে গিয়ে সাঁতার কাটা কিংবা স্কুবা ডাইভিং-এর মতো বিপজ্জনক খেলাগুলি মানুষীর অত্যন্ত প্রিয়। এছাড়া তালিকায় রয়েছে বাঞ্জি জাম্পিং, প্যারা গ্লাইডিংও।

৬. ২০ বছর বয়সি মানুষী ইংরেজিতেও অসাধারণ পারদর্শী। সিবিএসই পরীক্ষায় ইংরেজিতে গোটা দেশে সর্বোচ্চ নম্বর পেয়েছিলেন।

৭. সবসময় তাঁর স্বপ্ন ছিল মিস ওয়ার্ল্ড খেতাব জেতা। এজন্য চলতি বছরেই ফেমিনা মিস ইন্ডিয়ায় অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু জানেন কী এজন্য এক বছরের জন্য পড়া বন্ধ রাখতে হয়েছে তাঁকে। যার সুফলও তিনি পেলেন হাতে-নাতে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন