মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ ০৬:৫৫:০২ এএম

চুরি হওয়া গাড়ি পেলেন ২০ বছর পর

আন্তর্জাতিক | মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ০৫:৪১:৩৩ পিএম

দীর্ঘ বিশ বছর পর মালিক ফিরে পেলেন চুরি যাওয়া গাড়ি। নিজের গাড়ি চুরি নিয়ে থানায় ডাইরি করেছিলেন অগাসবার্গার আলজিমেন নামের একজন জার্মান নাগরিক। সম্প্রতি গাড়িটি খুঁজে বের করেছে সেখানকার পুলিশ। গাড়িটি খুঁজে পেয়ে আনন্দে আত্মহারা ওই ব্যক্তি।

এক প্রতিবেদনে এ খবর দিয়েছে ইনডিপেন্ডেন্ট।

প্রতিবেদনে বলা হয়েছে, ১৯৯৭ সালে জার্মানির ফাঙ্কফুট শহরের কোনো একটা জায়গায় গাড়িটি পার্ক করে রেখেছিলেন ৭৬ বছর বয়সী অগাসবার্গার। এরপর ভুলে যান গাড়ি পার্কের স্থান। এলোমেলোভাবে অনেকক্ষণ গাড়িটি খোঁজাখুঁজিও করেন। গাড়িটি চুরি হয়েছে ধরে নিয়েই চিন্তার অবসান ঘটনা। এরপর থানায় রিপোর্ট করেন। এরপর পেরিয়ে গেছে এতটি বছর। এর মধ্যে হারিয়ে যাওয়া সেই গাড়িটির আর সন্ধান পাননি।

সম্প্রতি জার্মান পুলিশ সদস্যরা গাড়িটি পুরনো একটি গ্যারেজে খুঁজে পান। গাড়িটি একেবারে বাতিলের পর্যায়ে চলে যাওয়ায় গ্যারেজ থেকে প্রশাসনকে জানানো হয়। গাড়িটির মালিক কে খুঁজতে খুঁজতেই পুলিশ অগাসবার্গারের খোঁজ পায়।

এত বছর পর হারানো গাড়িটি খোঁজ পাওয়া গেলেও ব্যবহার অনুপযোগী হয়ে পড়েছে বলে জানান ফাঙ্কফুট প্রশাসন কর্তৃপক্ষ। তাতেও মন খারাপ হয়নি গাড়িমালিকের। মেয়েকে সঙ্গে নিয়েই গাড়িটি উদ্ধার করে বাড়ি ফিরেন অগাসবার্গার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন