বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ০৪:৪৪:৩২ পিএম

গুম-খুন হওয়া নেতাকর্মীদের স্মরণ করে কাঁদলেন মির্জা ফখরুল

এস. এম. মনিরুজ্জামান মিলন | জেলার খবর | ঠাকুরগাঁও | মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ০৮:১২:২৫ পিএম

গুম-খুন হওয়া নেতাকর্মীদের স্মরণ করতে গিয়ে কাঁদলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকার বিএনপি ও এর অঙ্গসংগঠনের সম্ভাবনাময় নেতাকর্মীদের বেছে বেছে গুম-খুন করছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়ামে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ঠাকুরগাঁও জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, দেশে ফেরার পর চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া যে ভালোবাসায় সিক্ত হয়েছেন তা একটি দৃষ্টান্ত। তিনি যে জনগণের নেত্রী সেটা দেশের মানুষ বারবার প্রমাণ করে চলেছে।

দেশের বাইরে অবস্থানরত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ভূয়সী প্রশংসা করে বলেন, তারেক রহমান তারুণ্যের প্রতীক। তিনি শিঘ্রই ফিরে আসবেন।

এর আগে বেলা ১২ টায় জাতীয় সঙ্গীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ঠাকুরগাঁও জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনের শুভসূচনা হয়। এরপর বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়ানো হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ঠাকুরগাঁও জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ঠাকুরগাঁও জেলা শাখার আহ্বায়িকা ও ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফোরাতুন নাহার প্যারিসের সভাপতিত্বে উক্ত দ্বি-বার্ষিক সম্মেলনের প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ।

উক্ত দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো. আসাদুল হাবীব দুলু, মহিলা দল কেন্দ্রীয় কমিটির সহ-সভানেত্রী জিবা খান, মহিলা দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম-সম্পাদিকা হেলেন জেরিন খান, ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. তৈমুর রহমান, ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও পৌরসভার মেয়র মির্জা ফয়সল আমীন।

এসময় অনুষ্ঠানে অভ্যাগত মহিলা দল কেন্দ্রীয় কমিটির নেত্রীরা ঠাকুরগাঁও জেলা মহিলা দলের নেতাকর্মীদের প্রশংসা করে বলেন, বিএনপির সাংগঠনিক জেলাগুলোর মধ্যে দেশের অন্যতম সেরা জেলা এই ঠাকুরগাঁও। বাংলাদেশের কোন মহাসচিবের এলাকায় এত জনবল রয়েছে বলে আমাদের জানা নেই।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ঠাকুরগাঁও জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে ফোরাতুন নাহার প্যারিস এবং শিরিন আক্তার সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ঠাকুরগাঁও জেলা শাখার উক্ত দ্বি-বার্ষিক সম্মেলনে মহিলা দল, যুবদল, ছাত্রদল সহ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন