শনিবার, ২৩ জুন ২০১৮ ১০:১৭:৩৯ পিএম

পপ তারকার কলা খাওয়া নিয়ে নেটি দুনিয়ায় তোলপাড়, অবশেষে গ্রেফতার

বিনোদন | বুধবার, ২২ নভেম্বর ২০১৭ | ১১:৩২:৫৪ এএম

অপরাধ একটায় কলা খেয়েছিলেন তিনি। আর সেই কারণেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মিশরে। মিশরের নামকরা পপ তারকা শাইমা তার এক মিউজিক ভিডিওতে একটি কলা খাওয়ার ‘অপরাধে’ এখন অভিযুক্ত।

মিউজিক ভিডিওতে তার কলা খাওয়া নিয়ে এখন তোলপাড় নেটি দুনিয়ায়। মিশরে কলা খাওয়ার ওপরে কোনো নিষেধ নেই। কিন্তু শাইমা তার ভিডিওতে এমন কাণ্ড করেছেন যে, তাকে গ্রেপ্তার না করে উপায় ছিল না আইন রক্ষকদের।

ভিডিওটিতে দেখানো হয়েছে, একটা পুরুষ ঠাসা ক্লাসরুমে তিনি নাচ করছেন। ক্লাসের বোর্ডে বড় করে লেখা রয়েছে ’69’ এবং তিনি অন্তর্বাস পরে নাচতে নাচতে কখনো একটা কলা খাচ্ছেন, কখনো একটা আপেল চাটছেন।

বলাই বাহুল্য এই সবক’টি কাণ্ডই দারুণ রকমের ইঙ্গিতবাহী। কলা খাওয়া, আপেল চাটা থেকে শুরু করে এই ’69’ সবকিছুই পর্নোগ্রাফির অনুষঙ্গ বহন করে।

প্রাথমিক ভাবে ২১ বছেরের এই তারকাকে গ্রেপ্তার করা হলেও তার বিরুদ্ধে কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। সেই সঙ্গে মিশরের কোথাও তার অনুষ্ঠান করার ওপরে নিষেধাজ্ঞা আরোপিত হয়নি।

মিশরের বেশ কিছু সংবাদমাধ্যম জানিয়েছে, শাইমা এই ভিডিও-য় বয়ঃসন্ধিতে উপনীত কিছু বালককে সহবৎ শেখাচ্ছিলেন মাত্র। তবে, আরব দুনিয়ার পক্ষে তাঁর এই ভিডিও একটু বেশিই কড়া হয়ে গিয়েছিল। পরে শাইমা তাঁর এই ভিডিও-র জন্য দুঃখ প্রকাশ করেছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন