মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ ১১:৪৪:৫৪ এএম

শেরপুরে দু'এলাকাবাসীর সংঘর্ষ,জনমনে বিরাজ করছে আতংক

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | বুধবার, ২২ নভেম্বর ২০১৭ | ০২:২৩:৪২ পিএম

শেরপুরের পৌর শহরের মোবারকপুর আখের মাহমুদ বাজারে গতকাল দুই এলকাবাসীর সংঘর্ষে দোকানপাট ভাংচুর সহ মারান্তক আহত হয়েছেন কয়েকজন। এলাকাবাসী রাজু নামে একজন ইউরো বিডি নিউজকে জানান, গত পরশু একটি ছোট বিষয়ে রাম কৃষ্ণপুর ও মোবারকপুর এলাকার মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ হয়। পরবর্তীতে দুই এলাকার মধ্যে তা নিরসনও হয়। কিন্তু গতকাল মঙ্গলবার সন্ধায় রামকৃষ্ণপুরের প্রায় ৫০-৬০ জনের মতত লোকজন আখেরি বাজারে লাঠি সোটা সহ অতর্কিত হামলা চালায় এবং স্থানীয় কয়েকজনকে মারপিট সহ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এসময় আহত হন আফাজ উদ্দিন, সোহান, এরশাদ,সোহেল,ছামিদুল।

তারা সকলেই বর্তমানে শেরপুর সদর হাসপাতালে ভর্তি। পরে খবর পেয়ে সদর থানা ওসি নজরুল ইসলাম সহ জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান ও ২নং চরশেরপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরজ ঘটনাস্থল পরিদর্শন করেন।

উল্লেখ্যে শেরপুরে পূর্ব ঝিনিয়ায় এক ইসলামী ধর্ম সভায় দুই শিশুর তর্কাতর্কিকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় রামকৃষ্ণপুর গ্রামের অন্তর(১৪) নামের একজন গুরতর আহত হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

এ বিষয়ে শেরপুর সদর থানার ওসি নজরুল ইসলাম জানান, যে কোন অপ্রতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা করা হয়েছে, এবং আশা করছি পরবর্তীতে জান-মালের কোন প্রকার ক্ষয়ক্ষতি হবেনা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন