সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ ০৪:২৫:১১ পিএম

কুষ্টিয়ায় হোটেল ও বেকারী থেকে জরিমানা আদায়

জেলার খবর | কুষ্টিয়া | বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ | ০৩:৪২:০৩ পিএম

কুষ্টিয়ায় বাজার ভেজাল বিরোধী অভিযানে পণ্যের গায়ে মুল্য তালিকা না থাকায় এবং অপরিস্কার নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য প্রস্তুত ও উৎপাদনের দায়ে মোট তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকার রান্নাঘর, টিএন্ডটি রোডের হোটেল ডিলাক্সও কোর্টপাড়ার নিউ শাহীন বেকারীর কারখানায় অভিযান চালানো হয়।

অভিযানের নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান। এসময় তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া শহরের চৌড়হাসে অভিযান চালিয়ে বাশি খাবার রাখার অপরাধে রান্নাঘরের মালিককে ১০হাজার টাকা এবং নোংরা পরিবেশে বেকারী সামগ্রী উৎপাদনের দায়ে ভোক্তা সংরক্ষণ আইন ২০০৯ (৩৭) ধারা মোতাবেক নিউ শাশাহীন বেকারীকে ১০ হাজার টাকা এবং শাহীন হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ৩ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এই অভিযান অব্যহত থাকবে বলেও জানান তিনি। এসময় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক ও বড়বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোককাররম হোসেন মোয়াজ্জেম, সিভিল সার্জনের প্রতিনিধি তাজ উদ্দিন আহমেদসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন