সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ ১২:২৩:০৩ এএম

চুল তার কবেকার…

খেলাধুলা | শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ | ০৩:১৫:২২ এএম

কবে থেকে বড় করা শুরু করেছেন নিজেই জানেন না। এতদিন বাদে আবার বড় চুলের রহস্য কী, সেটাও বলতে চাইলেন না। তবে মুচকি হাসি দেখে বেশ বোঝা গেল এনামুল হক বিজয়ের বড় চুলের কিছু একটা রহস্য অবশ্যই আছে।

বিজয়ের এবারের বড় চুল দৃষ্টিগোচর হয়েছে বিপিএলের আগে থেকেই। বিপিএলের কারণে টিভির পর্দায় বারবার আসায় স্টাইলিস্ট চুল নিয়ে তিনি ভক্তদের কাছে আলোচনায়।
বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ছবি তোলার আগে গ্যালারিতে কাজ করতে থাকা তরুণ কর্মীরাও তার চুল নিয়ে গল্প করছিলেন। চেয়ার পরিষ্কার করতে করতে বছর ১৮’র এক তরুণ বলছিলেন, ‘এনামুল ভাইয়ের চুলগুলো কিন্তু জোস।’
বিজয় এবারই প্রথম চুল বড় করেছেন, ব্যাপারটা মোটেও তেমন নয়। মাঝে মাঝে তাকে প্রিয় চুলগুলো লম্বা করতে দেখা যায়। এর ভেতর বেশ কয়েকদিন সেটা ছোট ছিল।
শুক্রবার বিজয়দের চিটাগং ভাইকিংস দিনের দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্সের বিপক্ষে মাঠে নামবে। ম্যাচের আগের দিন সবার শেষে ফ্লাডলাইটের আলোয় অনুশীলন সেরেছে বন্দরনগরীর দলটি। তখনই এক ফাঁকে ক্যামেরার সামনে বিভিন্ন ভঙ্গিতে দাঁড়িয়ে যান ঝাঁকড়া চুলের বিজয়।
ছবি তোলার সময় প্রতিবেদক জানতে চান এতদিন বাদে আবার বড় চুলের কারণ কী? লাজুক বিজয় বলেন, ‘রহস্য রহস্যই থাক। চলেন ছবি তুলি।’বিজয়কে আর জোর করা হয়নি। ‘রহস্য’ রহস্যই থেকে গেছে!-চ্যানেল আই

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন