বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ ০১:৫৮:২৮ পিএম

মনে আছে সেই ‘কাঁটা লাগা’ গানের শেফালির কথা, এখন তিনি কি করছেন?

বিনোদন | শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ | ১০:৩০:৩৮ পিএম

তার গাওয়া গানের এই দৃশ্যায়ন দেখে ক্ষোভে বাকহীন হয়ে পড়েছিলেন লতা মঙ্গেশকর। ততদিনে কাঁটায় কাঁটায় ক্ষত বিক্ষত গোটা ভারতসহ বাংলাদেশও! সেটা ছিল রিমিক্স মিউজিক ভিডিওর স্বর্ণযুগ। সেই সময়কার ভিডিও ‘কাঁটা লাগা‘। কেমন আছেন কাঁটা লাগা গার্ল শেফালি জরিওয়ালা? পেরোলেন ৩৫টি বসন্ত।

জন্ম আহমেদাবাদে‚ ১৯৮২-র ২৪ নভেম্বর। পড়াশোনা কালিম্পং-এর সেন্ট জোসেফ কনভেন্ট স্কুলে। তারপর সর্দার প্যাটেল কলেজ অফ ইঞ্জিনিয়ারিং থেকে তথ্য প্রযুক্তিতে স্নাতকোত্তর।

২০০৫-এ লাভ মাস্টার্স ডিগ্রি। তার আগেই পরিচয় কাঁটা গার্ল। ২০০২ সালে প্রকাশিত কাঁটা লাগা ভিডিও-র সুবাদে। শেফালির আর এক নাম হয়েছিল থং গার্ল। তার পরেও বেশ কিছু মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। কিন্তু কাঁটা-তকমা থেকেই গিয়েছিল।

২০০৪ সালে ক্যামিও মুঝসে শাদি করোগি ছবিতে। তার আগেই‚ ২০০২ সালে বিয়ে গায়ক হরমীত গুলজারকে। তবে সুখের হয়নি দাম্পত্য। ২০০৯ সালে বিচ্ছেদ মামলা। স্বামীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক অত্যাচারের অভিযোগ আনেন শেফালি।

তারপর বেশ কয়েক বছর অন্তরালে। ২০১২-এ নাচ বালিয়ে-এর পঞ্চম সিজনে আবির্ভাব। বয়ফ্রেন্ড পরম ত্যাগীর সঙ্গে জুটি বেঁধে। ২০১৪ সালে বিয়ে করেন পরম-শেফালি।

২০০৮ সালে বুগি উগি এবং ২০১৫-এ নাচ বালিয়ে-এর সপ্তম সিজনেও অংশ নিয়েছিলেন শেফালি। এখন বলিউড থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন