বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ ০৫:৫৬:৪৩ পিএম

বাড়ি ভাড়ার কথা বলে বাসায় প্রবেশ, অতঃপর নগদ অর্থ ও ১৫ ভরি স্বর্ণালঙ্কার লুট

জেলার খবর | গাজীপুর | সোমবার, ২৭ নভেম্বর ২০১৭ | ০২:০৭:২২ পিএম

গাজীপুর মহানগরের কোনাবাড়ী এলাকায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

এ সময় ডাকাতরা ১৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকাসহ মূলবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। ডাকাতির ঘটনায় বাড়ির মালিক আরিফের স্ত্রী আহত হলে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়েছে।

রোববার সন্ধ্যা ৭টার সময় কোনাবাড়ী পূর্বপাড়া এলাকার আরিফ সরকারের বাড়ির ৩য় তলায় এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার পরিবারটির পক্ষ থেকে জানানো হয়েছে, গতকাল রোববার সন্ধ্যা ৭টার সময় দু’জন লোক তাদের বাড়ি ভাড়া নেওয়ার কথা বলে বাসায় প্রবেশ করেন। পরে তারা দু’জন আরিফের স্ত্রীর সঙ্গে বাড়ি ভাড়ার বিষয় নিয়ে কথা বলার এক পর্যায়ে আরিফ ভেতরের একটি কক্ষ থেকে তার স্ত্রীকে ডেকে নেয়। এ সুযোগে আরো ১৫-১৬জন লোক পিস্তল, রামদা সহ দেশীয় অস্ত্র নিয়ে ভেতরে প্রবেশ করেন। পরে আমাকেসহ আরিফ ও তার স্ত্রী, মেয়েকে হাত পা ও মুখ বেঁধে ফেলে এবং চিৎকার করলে তাদের হত্যার হুমকি দেয়। পরে ঘর থেকে স্বর্ণ, নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

আরিফ সরকার গনমাধ্যমকে জানিয়েছেন, ১৫-২০জনের একটি ডাকাত দল অস্ত্রের মুখে বাড়ির সবাইকে ওড়না ও কাপড় দিয়ে হাত পা বেঁধে ঘরের আলমারিতে রাখা ১৫ ভরি স্বর্ণের অলঙ্কার, নগদ ৫০ হাজার টাকা ও মূলবান জিনিসপত্র নিয়ে চলে যায়। ঘটনার পর কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের পুলিশকে খবর দেয়া হলে পুলিশ এসে পরিদর্শন ঘটনাস্থল পরিদর্শন করে গেছে।

এব্যাপারে কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. মোবারক হোসেন জানান, এটা ডাকাতির ঘটনা কিনা এখনো নিশ্চিত বলা যাচ্ছে না। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন