বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০১:৩১:৩৭ এএম

সাকিবের ঢাকাকে জিততে হলে করতে হবে ১৮৮ রান

খেলাধুলা | সোমবার, ২৭ নভেম্বর ২০১৭ | ০৩:০৪:০৬ পিএম

নির্ধারিত ২০ ওভার খেলে ৫ উইকেট হারিয়ে চিটাগং ভাইকিংস করেন ১৮৭ রান। তাই সাকিবের ঢাকাকে জিততে হলে করতে হবে ১৮৮ রান।

শুরুতে টস জিতে শক্তিশালী ঢাকার বিপক্ষে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চিটাগং ভাইকিংসের অধিনায়ক লুক রঞ্চি। প্রথমে ব্যাটিং করে ঢাকা বিপক্ষে ১৮৭ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছে চিটাগং। তৃতীয় ওভারেই সৌম্য সরকারকে ফেরান সুনিল নারাইন। মাত্র এক রান করেন স্বাগতিক ওপেনার। সৌম্য ফিরলেও অন্যপ্রান্তে ঝড় শুরু করেন লুক রঞ্চি।

এই ম্যাচে তাঁকে যোগ সঙ্গ দেন এনামুল হক বিজয়। মাত্র ১১ ওভারে এই দুজন স্কোরে যোগ করেন ১১৭ রান। ৪০ বলে চারটি চার ও সমান সংখ্যক ছয়ে ৫৯ রান করেন রঞ্চি। ১৪তম ওভারে রঞ্চি ফেরান পর বেশিক্ষণ টেকেননি স্টিয়ান ভ্যান জাইল ও এনামুল হক বিজয়। ১৬তম ওভারের ভ্যান জাইল ও পরের ওভারে বিজয় ফিরে যান। ৪৭ বলে ৭৩ রান করেন সাবেক টাইগার ওপেনার।

দলে একটি পরিবর্তন এনে ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হয়েছে চিটাগং। লুইস রিসের পরিবর্তে আজ খেলছেন রায়াদ এমরিট। অন্যদিকে ঢাকায় আছে চার পরিবর্তন। দল থেকে বাদ পড়েছেন কাইরন পোলার্ড, মোহাম্মদ আমির, মেহেদী মারুফ ও নাদিফ চৌধুরী। তাঁদের পরিবর্তে খেলছেন মোহাম্মদ শহীদ, মোহাম্মদ সাদ্দাম, ক্যামেরন ডেলপোর্ট ও জো ডেনলি।

একদিনের বিশ্রাম শেষে আবারও চট্টগ্রামে পর্বে মাঠে গড়িয়েছে বিপিএল। চলতি আসরের ২৯তম ম্যাচে আজ স্বাগতিক চিটাগং ভাইকিংসের মুখোমুখি হয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।

সংক্ষিপ্ত স্কোর:

চিটাগং ভাইকিংসঃ ১৮৭/৫ (২০ ওভার)
টার্গেটঃ ১৮৮

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন