শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ০১:০২:০৯ এএম

নরপশুর শাসন চলছে আওয়ামী লীগের আমলে: রিজভী

রাজনীতি | সোমবার, ২৭ নভেম্বর ২০১৭ | ০৪:৫৪:৫৬ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, গোটা সংসদই হচ্ছে শেখ হাসিনার অধীনস্থ এবং চাকর-বাকর। সুতরাং ওই সংসদ যদি কোনো বিচারপতি নিয়োগ দেয়া হয় তিনি কি তার সিদ্ধান্তের বাইরে কোনো বিচার করবেন? এটাকেই মনে হয় ভয়ঙ্কর দু:সহ ও নাৎসীবাদী শাসন। আজকে নরপশুর শাসন চলছে আওয়ামী লীগের আমলে।

সোমবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) মিলনায়তনে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

রুহুল কবির রিজভী বলেন, আজকে আমরা ভয়ঙ্কর অন্ধকার তমস্যার মধ্যে পড়ে আছি। যারা আইনের কথা বলে ন্যায়ের কথা বলে তারা কারাগারে যায়। তাদের নামে হাজার হাজার মিথ্যা মামলায় দেয়া হচ্ছে। অথচন কদিন আগে আপনারা দেখেছেন ইউএনও শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণের স্বীকৃতির জন্য জোরজবরদস্তি করে সভা করেছেন।

তিনি বলেন, ইউএনও একটি থানার সর্বোচ্চ বড় কর্মকর্তা। কিন্তু সেখানে সভার মঞ্চে বক্তব্য দিচ্ছে আওয়ামী লীগের সাজা প্রাপ্ত সন্ত্রাসী, গুণ্ডাপাণ্ডা আর ক্যাডাররা। তারা প্রকাশ্যে ঘুরে বেড়ায়। আর যিনি গণতন্ত্র, ভোটাধিকার ও ন্যায়, সত্য, গণমাধ্যমের স্বাধীনতার পক্ষে কথা বলেন তার বাস হয় কারগারের লৌহকপাটের ভেতরে। এধরনের বৈপরীত্য আওয়ামী লীগ ও শেখ হাসিনার অধীনেই দেখবেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন