বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ ০৪:৫৯:৪০ এএম

হার্ভে আয়নার সামনে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে : কাডিয়ান

বিনোদন | বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০১৭ | ১২:৪৭:৩৬ পিএম

হলিউড প্রযোজক হার্ভে ওয়েনস্টেইনের বিরুদ্ধে ধর্ষণের শিকার হয়েছেন অভিনেত্রী কাডিয়ান। তিনি সাংবাদিকদের কাছে ধর্ষণের বিস্তারিত তুলে ধরেন। গতকাল মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সামনে ২০১৪ সালে ওয়েনস্টেইনের দ্বারা ধর্ষণের ঘটনার বর্ণনা দেন তিনি।

৩১ বছর বয়সী এই মার্কিন অভিনেত্রী বলেন, ২০১৪ সালে কান চলচিত্র উৎসব চলাকালে প্যারিসের ল্য ম্যাজেস্টিক হোটেলে আমাকে জোরপূর্বক ধর্ষণ করেন হার্ভে। তিনি বলেন, হোটেলের সেই কক্ষে আয়নার সামনে তাকে জোর করে ধর্ষণ করে হার্ভে। তখন তাকে খুবই অসহায় মনে হচ্ছিল। হার্ভে বলেন, তখন আমার শরীরের একটি বড় অংশ নিথর ছিল। কক্ষ থেকে বের হয়ে যাওয়ার মতো কোনো অবস্থাও আমার ছিল না। আমি শুধু ‘না’ ‘না’ বলছিলাম”।

তবে ধর্ষণের পরেও হার্ভে তাকে ফোন করবে এমন আশায় ছিলেন কাডিয়ান নোবেল। তিনি বলেন, আমি মানসিকভাবে খুবই বিপর্যস্ত ছিলাম। তবুও আশায় ছিলাম যে সে হয়তো আমাকে ফোন করবে।

উল্লেখ্য, গত সোমবার হার্ভে ওয়েনস্টিন, তার ভাই বব ওয়েনস্টেইন এবং ওয়েনস্টেইন কর্পোরেশনের বিরুদ্ধে মামলা করেন কাডিয়ান নোবেল। মামলায় তিনি বলেন, অভিযুক্তরা ২০১৪ সালে তার সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপনের মাধ্যমে মার্কিন সেক্স ট্রাফিকিং আইন ভঙ্গ করেছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন