রবিবার, ২১ জানুয়ারী ২০১৮ ০৬:৪২:২৮ পিএম

এটি বিপিএল ট্রুনামেন্টের সবচেয়ে বড় অঘটন!

খেলাধুলা | বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০১৭ | ০৪:৪৪:৩৮ পিএম

আসর শুরুর আগেই তাদের নিয়ে সমালোচনা হয়েছিল। আইকন তামিমকে ছেড়ে দিয়ে সৌম্যকে দলে নেওয়ায় চিটাগাং ভক্তরাও হতাশ ছিল। তারউপর দল ছিল ছন্নছাড়া। ভারসাম্যপূর্ন দল বলতে যা বুঝায় সেটাই ছিলনা তাদের। কিন্তু ভক্তরা শুরুর আগেই শেষ দেখে ফেললেও ভালো কিছুর স্বপ্ন দেখছিল মালিক পক্ষ।

কিন্তু ট্রুনামেন্ট শুরু হতেই মালিক পক্ষের সেই স্বপ্ন উধাও। ঢাকা আর সিলেট পর্ব মিলে জয় মাত্র একটিতে। ট্রুনামেন্টের শুরু থেকে পয়েন্ট তালিকার শেষে ছিল দলটি। একবারও হয়নি জায়গার পরিবর্তন।

তবে সিলেট ও ঢাকা পর্বে হতাশ করা চিটাগাং ঘরের মাঠে এসে জ্বলে উঠেছিল। জয় পেয়েছিল প্রথম ম্যাচেই। সম্ভাবনা জাগিয়েছিল শেষ চারের। কিন্তু
সেই সম্ভাবনাও নিভে যেতে সময় লাগেনি। কখনো বোলিংয়ের করুণ দশা কিংবা কখনো ব্যাটসমাদের হতাশা- এটাই ছিল চিটাগাং ভাইকিংসের ট্রুনামেন্ট জুড়ে পারফর্মেন্স।

৯ ম্যাচের মাত্র ২টিতে জিতেছে তারা। একটি ম্যাচ হয়েছে পরিত্যাক্ত। সব মিলিয়ে ৫ পয়েন্ট নিয়ে তালিকার সাতে অবস্থান। বলে রাখা ভালো, দল কিন্তু সাতটি। আর এত কিছুর ভীরে ট্রুনামেন্ট থেকেও বিদায় নিশ্চিত হয়ে গেছে তাদের।

৯ ম্যাচে দর্শকদের চাহিদা বলতে ঐ জয়ী দুটি ম্যাচ কিংবা চিটাগাংয়ে দ্বিতীয় ম্যাচে প্রতিদন্দ্বীতা করে হার। এর বেশি কিছুই করতে পারেনি তারা। ভক্ত সমর্থকদের হতাশই করেছে শুধু।

অনেকে তো এখন আবার মজা করে বলেন, চিটাগাং যে দুইটা ম্যাচ জিতেছে সেটাই ছিল বিপিএল ট্রুনামেন্টের সবচেয়ে বড় অঘটন। কারন এই দল নিয়ে আবার জেতা যায় নাকি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন