সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ ১০:১৪:৪৭ এএম

কে এই সুন্দরী? যার উপর ক্রাশ খেল সরফরাজ

খেলাধুলা | শুক্রবার, ১ ডিসেম্বর ২০১৭ | ০২:০১:০৩ পিএম

ক্রিকেটের সঙ্গে বলিউডের যোগ বিস্তর পুরনো। শর্মিলা ঠাকুর-মনসুর আলি পতৌদি থেকে এ যোগাযোগ বিস্তৃত হয়েছে সঙ্গীতা বিজলানি-আজহারউদ্দিন টু বিরাট কোহলি-অনুশকা পর্যন্ত।

এবার সেই পথে হাঁটা শুরু করেছেন ভারতের উঠতি তারকা সরফরাজ খান। তিনি আপাতত ‘দঙ্গল’ তারকা ফাতিমা সানা শেখের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। ফাতিমা সানা শেখ দঙ্গলে আমির খানের সঙ্গে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন।

মহাবীর ফোগত (আমির খান)-এর মেয়ে গীতা ফোগতের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। দঙ্গল-এ দারুণ অভিনয় করার পরেই তিনি রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন।

কিছুদিন আগেই একটি বিনোদন মাধ্যমের ইনস্টাগ্রাম পেজ-এ ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখ— এর ছবি পাশাপাশি রেখে একটি পোলিংয়ের আয়োজন করা হয়েছিল। সেখানে ফাতিমাকেই ভোট দেন সরফরাজ।

যুব বিশ্বকাপেই গোটা ক্রিকেট দুনিয়ার নজর কেড়ে নিয়েছিলেন সরফরাজ। সেই টুর্নামেন্টেই দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিলেন তিনি। এর পরেই কোহলির নেতৃত্বাধীন আরসিবি-তে সুযোগ পান।
আরসিবি-র হয়ে বেশ কিছু ম্যাচে চমকপ্রদ পারফরম্যান্স করে শিরোনামে উঠে আসেন। ক্রিস গেইলও প্রশংসা করেছিলেন সরফরাজের। যাইহোক, সরফরাজের নয়া ‘ক্রাশ’কে ঘিরেই আপাতত তোলপাড় ক্রিকেট দুনিয়া।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন