বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৫:০৫:৫৩ পিএম

বিশ্ব এইডস দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

এস. এম. মনিরুজ্জামান মিলন | জেলার খবর | ঠাকুরগাঁও | শনিবার, ২ ডিসেম্বর ২০১৭ | ০৫:৩০:৫২ পিএম

'স্বাস্থ্য আমার অধিকার' স্লোগান নিয়ে বিশ্ব এইডস দিবস ২০১৭ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২ ডিসেম্বর) ঠাকুরগাঁও স্বাস্থ্য বিভাগের আয়োজনে ঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন অফিসে অনুষ্ঠিত হয় এই আলোচনা সভা অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক জনাব আব্দুল আউয়াল। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন জনাব খায়রুল কবির।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এইডস মরণব্যাধি হলেও আমাদের সকলের জনসচেতনতাই পারে এই রোগকে নির্মূল করতে। এইডস সম্পর্কে সকলের সচেতনতা এবং ধর্মীয় মূল্যবোধ থাকলে এই রোগকে আয়ত্বে আনা সম্ভব। এইডস নির্মূল করতে সকল শ্রেণীপেশার মানুষকে এক হয়ে কাজ করার আহ্বান জানান বক্তারা।

উক্ত অনুষ্ঠানে এইডস রোগ সম্পর্কে সচেতনতামূলক কিছু তথ্যচিত্র তুলে ধরেন ঠাকুরগাঁও সিভিল সার্জন জনাব খায়রুল কবির।

সূর্যের হাসি ক্লিনিক এবং মেরী স্টোপ ক্লিনিকের সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি জনাব দানেশ আলী, সহ সভাপতি আব্দুল খালেক ও মজিবর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, দপ্তর সম্পাদক ওবায়দুল হক, সাবেক সভাপতি আতিয়ার রহমান ও আব্দুল গফুর ভুঁইয়া, সাবেক সহ সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম, প্রচার সম্পাদক নজরুল ইসলাম ছাড়াও সর্বস্তরের শ্রমিকসহ বিভিন্ন শ্রেণীপেশার ব্যক্তিবর্গ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন