মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ ০৬:৫৯:৫৭ এএম

রিয়ালের সঙ্গে চুক্তি সেরে ফেললেন নেইমার!

খেলাধুলা | রবিবার, ৩ ডিসেম্বর ২০১৭ | ১০:২৯:৫৬ এএম

খুব বেশি দিন হয়নি প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) গেছেন নেইমার। এরই মধ্যে তিনি রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন বলে গুঞ্জন ছড়িয়েছে। সেই গুঞ্জনই হয়তো সত্যিই হতে চলেছে। শোনা যাচ্ছে, স্প্যানিশ ক্লাবটির সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন তিনি।

নেইমারের ওপর রিয়ালের চোখ দীর্ঘদিনের। সেই ২০১৩ সালেই তাকে দলে ভেড়াতে চেয়েছিল স্প্যানিশ ক্লাবটি। তবে সেই যাত্রায় বার্সেলোনার সঙ্গে অর্থের দৌড়ে পেরে উঠেনি লস ব্লাঙ্কোজরা।

সাম্প্রতিক সময়ে ফর্ম হারিয়ে খুঁজছেন রিয়াল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এ সত্ত্বেও বেতন বাড়ানোর দাবি জানিয়ে পরিস্থিতি আরো ঘোলাটে করেছেন তিনি। এতে যারপরনায় বিরক্ত হয়ে তার জায়গায় নেইমারকে টানতে যাচ্ছে ক্লাবটি। ব্রাজিল ফরোয়ার্ডের সঙ্গে কথাবার্তাও সেরে ফেলেছেন রিয়াল বস ফ্লোরেন্তিনো পেরেজ।

স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালন জানাচ্ছে, নেইমারের সঙ্গে চুক্তি সেরে ফেলেছে রিয়াল। ক্লাবটিতে বেশ মোটা অঙ্কের বেতনেই ভিড়ছেন ফুটবল সেনসেশন। তার বাবার সঙ্গে যোগাযোগ করে সব প্রক্রিয়া সেরে ফেলেছে গ্যালাকটিকোরা। সবকিছু ঠিক থাকলে ২০১৯/২০ মৌসুমেই সেখানে দেখা যাবে তাকে। এখন শুধু আনুষ্ঠানিকতার পালা।

গেলো গ্রীষ্মে ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেইমার। এরপর থেকেই ঝলক দেখিয়ে যাচ্ছেন তিনি। এরই মধ্যে নিজেকে প্যারিসের প্রিন্স হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। দলের হয়ে ১৫ গোল করার পাশাপাশি ১১ গোলে সহায়তা করেছেন ব্রাজিল যুবরাজ। ফরাসি লিগ ওয়ানে দলকে রেখেছেন পয়েন্ট টেবিলের শিখরে।

তবে চাউর হয়েছে, পিএসজিতে ভালো নেই নেইমার। দলের সতীর্থ ও কোচের সঙ্গে বনিবনা খাচ্ছে না তার। এই কারণে তিনিও দল পরিবর্তন করতে মরিয়া হয়ে উঠেছেন।

সেই সুযোগটিই লুফে নিচ্ছে রিয়াল। ছলে-বলে কৌশলে যেভাবেই নয়া সুপারস্টারকে দলে ভেড়াতে চাচ্ছে ক্লাবটি। আসছে জানুয়ারিতেই এর ফায়সালা হয়ে যেতে পারে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন