বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ০৫:১৭:৩০ পিএম

ফুটফুটে পুত্র সন্তানের বাবা হলেন ড্যারেন স্যামি

খেলাধুলা | রবিবার, ৩ ডিসেম্বর ২০১৭ | ১২:৩৪:৩০ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০১৭ আসরে রাজশাহী কিংসের অধিনায়কের ভূমিকায় গত আসরের ন্যায় এবারও দেখে গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজের কৃতি ক্রিকেটার ড্যারেন স্যামিকে। তবে আসরে দলের বাঁচা-মরার দুই ম্যাচ বাকি থাকতেই নিজ দেশে ফিরে যেতে হয়েছে তাকে। কারণটা অবশ্য পারিবারিক। বাবা হতে যাওয়ার কারণেই ফ্র্যাঞ্চাইজির সম্মতিতে দেশ ফিরে যান তিনি।

খবর মিলেছিল গত শুক্রবারেই বাবা হবেন স্যামি। তবে অপেক্ষার প্রহরটা আরেকটু বাড়িয়ে শনিবার দিন স্যামির ঘর আলোকিত করে জন্ম নিলো এক ফুটফুটে পুত্র সন্তান। ছেলের জন্মের খবর ভক্তদের নিজেই নিশ্চিত করেছেন ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সদ্য জন্ম নেওয়া পুত্র সন্তানের সাথে একটি ছবি দিয়ে স্যামি জানান মা ও ছেলে উভয়েই ভালো আছেন। এসময় সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাতে ভুল করেননি এই ক্যারিবীয় ক্রিকেটার। প্রসঙ্গত ছেলে বিশ্বব্যাপী রাজত্ব করবে আশাবাদ ব্যক্ত করে টুইটে তিনি লিখেন, ‘রাজা আজ জন্ম নিয়েছে। মা ও ছেলে উভয়েই ভালো আছে। আশীবার্দ বর্ষণ করায় সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। ও অবশ্যই বিশ্বজয় করবে।’

প্রসঙ্গত ড্যারেন স্যামির একটি কন্যা সন্তানও রয়েছে। সন্তানের প্রতি সদা যত্নশীল স্যামি ছেলে সন্তানের পিতা হওয়ার আগে দায়িত্বশীলতা থেকেই একেএস বিপিএল ২০১৭ আসরে রাজশাহী কিংসের পাঠ চুকিয়ে ফ্র্যাঞ্চাইজির সম্মতিতে দেশে ফিরে যান। স্যামির চলে যাওয়ার পর যা নিশ্চিত করেছিলেন রাজশাহী কিংসের প্রধান নির্বাহী তাহমিদ আজিজুল হক।

‘স্যামির স্ত্রী’র ডেলিভারি ডেট শুক্রবার। আমরা তাকে ছেড়ে দিয়েছি। সবকিছুর চেয়ে এই ব্যাপারটি গুরুত্বপূর্ণ। তার জন্য এটা বিরাট ব্যাপার। আমরা মনে করি শুধু স্যামির পরিবারে নয়, রাজশাহী কিংসের পরিবারেও একজন নতুন অতিথি আসছে।’-স্যামির দেশে ফিরে যাওয়ার পর এক সাক্ষাৎকারে আজিজুল হক স্যামির বাবা হতে যাওয়ার বিষয়ে জানান।

প্রসঙ্গত, স্যামির বিদায়ের পর এক ম্যাচ হেরে শেষ চারের লড়াই নিশ্চিতের দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়েছে রাজশাহী। প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করার পথে কঠিন সমীকরণের মারপ্যাঁচে থাকা দলটির নিশ্চিতভাবে শেষ ম্যাচে জয়ের পাশাপাশি এখন অপেক্ষায় থাকতে হবে রংপুর ও সিলেটের বাকি সবকয়টি ম্যাচে তাদের পরাজয়ের আশায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন