শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭ ০৮:১১:২৭ পিএম

ষড়যন্ত্রের রাজনীতি থেকে বিএনপিকে বেরিয়ে আসতে হবে

রাজনীতি | রবিবার, ৩ ডিসেম্বর ২০১৭ | ০৩:২৬:৪০ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, মিথ্যা ও ষড়যন্ত্রের রাজনীতি থেকে বিএনপিকে বেরিয়ে আসতে হবে। অন্যথায়, ভবিষ্যতে তারা আলোর মুখ দেখবে না।

তিনি বলেন, যারা ইতিহাস বিকৃত করে, ইতিহাস নিয়ে মিথ্যাচার করে, তাদের কথাই যদি সত্যি কথা হয় তাহলে বলতে বাধ্য হচ্ছি, বিএনপি এখনো অসুস্থ রাজনীতি থেকে বেরিয়ে আসতে পারেনি। এই মিথ্যাচারের রাজনীতি থেকে বেরিয়ে আসতে না পারলে তারা ভবিষ্যতে আলোর মুখ দেখবে না।

রোববার (৩ ডিসেম্বর) সকালে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল আয়োজিত হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় যোগ দেওয়ার আগে ‘তারেক রহমান সত্য কথা বলে, তাই তার বক্তব্যেকে নিষিদ্ধ করা হয়েছে’, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার এমন এক মন্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহবুব-উল আলম হানিফ এসব কথা বলেন।

‘৭ মার্চের ভাষণ স্বাধীনতার পূর্ণ ঘোষণা ছিল না’, বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এমন এক মন্তব্য সম্পর্কিত অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ৭ মার্চের ভাষণ নিয়ে যারা বিতর্ক সৃষ্টি করতে চায়, তারা আসলেই একাত্তরের মহান মুক্তিযুদ্ধে স্বাধীনতাবিরোধী শত্রুদের বংশধর।

এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা সিভিল সার্জন ডা. রওশন আরা, হাসপাতালের উপপরিচালক ডা. হাছানুজ্জামান, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এস এম মুসতানজীদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ জেলার স্বাস্থ্য কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন