সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ ১০:১০:৪০ পিএম

অনেকেই নাকি অনন্ত জলিলকে মেয়র পদে দেখতে চান!

বিনোদন | সোমবার, ৪ ডিসেম্বর ২০১৭ | ১২:৩৪:০৪ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) সাবেক মেয়র আনিসুল হকের মৃত্যুর শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি। এরমধ্য ব্যবসায়ী ও অভিনেতা অনন্ত জলিল জানালেন, অনেকেই নাকি তাকে মেয়র পদে দেখতে চান!

মেয়র আনিসুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করে অনন্ত জলিল গত ১ ডিসেম্বর ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসের কমেন্ট প্রতিক্রিয়ায় আজ একথা জানান তিনি।

অভিনেতা সেদিন ফেসবুকে লিখেন, আনিসুল হক চৌকশ উপস্থাপক, উদ্যমী ব্যবসায়ী, প্রজ্ঞাবান নেতা। প্রাণের শহর ঢাকাকে তিলোত্তমা করাই ছিল তার শেষ স্বপ্ন। প্রিয় নাগরিকদের অনন্ত অপেক্ষায় রেখে গেলেন। হৃদয়ের অতলগভীর থেকে শ্রদ্ধা তার প্রতি।

তার এই বার্তার নিচে অনেকেই নাকি অনন্ত জলিলকে মেয়র পদে দেখতে চেয়েছেন। এসব কমেন্টের উত্তর দিতে তিনি আজ একটি পোস্ট দিয়েছেন।

সেখানে তিনি লিখেছেন, বন্ধুগন, আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। আমি আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ার বরকতে, আলহামদুলিল্লাহ ভালোই আছি। আশাকরি আপনারাও ভালো আছেন। বন্ধুগন আমার প্রতি আপনাদের ভালোবাসায় আমি চির কৃতজ্ঞ। আমার অনেক শুভাকাঙ্খী চাচ্ছেন আমাকে মেয়র হিসেবে দেখতে। সেই বন্ধুদের বলছি, এ বক্তব্য আমার প্রতি আবেগের বহিঃপ্রকাশ।

অনন্ত বলেন, বন্ধুরা, আমি কখনো রাজনীতি করিনি এবং করবও না। কারন রাজনীতির জন্য আমি নই। দেশের অনেক যোগ্য রাজনীতিবিদ আছেন। তারাই আসবেন রাজনীতিতে এবং দেশকে উন্নতির শিখরে নিয়ে যাবেন আমি আশাকরি। আর তাদের মাঝে থেকে একজন যোগ্য রাজনীতিবিদ উত্তর সিটি কর্পোরেশনের মেয়র হয়ে আমাদের প্রিয় ঢাকাকে নিরাপদ ও বাস যোগ্য ঢাকা গড়ে তুলবেন।

তিনি বলেন, সদ্য প্রয়াত আনিসুল হক ভাইয়ের অবাস্তবায়িত স্বপ্ন পূরন করবেন ইনশাআল্লাহ্। আর সেই যোগ্য রাজনীতিবিদকে খুঁজে বের করবেন দেশরত্ন, জননেত্রী আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যেভাবে যোগ্য হাতে দেশ পরিচালনা করছেন, তেমনিভাবে আমাদের ঢাকা উত্তরের জন্য যোগ্য, সৎ ও কর্মঠ মেয়র নির্বাচনের মাধ্যমে উপহার দিবেন।

অন্তত বলেন, বন্ধুরা, আপনাদের অনুপ্রেরণায় আগেও যেভাবে মানুষ ও সমাজের সেবা করেছি, ইনশাআল্লাহ্ আল্লাহর রহমতে ভবিষ্যতে যেন তেমনটিভাবে সেবা করে যেতে পারে। আর আগেও যেভাবে আপনারা আমার পাশে ছিলেন, আশাকরি সবসময় একই ভাবে আমার পাশে থাকবেন। আর আমি অতি সামান্য একজন মানুষ, তাই আপনাদের ভালোবাসা নিয়ে সবসময় আপনাদের পাশেই থাকতে চাই। ইনশাল্লাহ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন