বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ ০৮:০৪:৩২ পিএম

চট্টগ্রামে ব্যবসায়ী হত্যার প্রতিবাদে ধর্মঘট

জেলার খবর | চট্টগ্রাম | সোমবার, ৪ ডিসেম্বর ২০১৭ | ০৩:২৫:৪৭ পিএম

সদরঘাটে প্রকাশ্যে জনসমাবেশে গুলি চালিয়ে পরিবহন ব্যবসায়ী মো. হারুনকে (৪০) হত্যার প্রতিবাদে চট্টগ্রামে পণ্যবাহী যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

সোমবার সকাল থেকে ব্যবসায়ীরা অঘোষিতভাবে ধর্মঘট পালন করছে। সদরঘাট এলাকার পণ্য পরিবহনের সঙ্গে সংশ্লিষ্ট অফিস ও ব্যবসা প্রতিষ্ঠানগুলোও বন্ধ রাখা হয়েছে। ব্যবসায়ীরা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে দফায় দফায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করছে।

স্থানীয় পরিবহন ব্যবসায়ী জাহাঙ্গীর আলম রাইজিংবিডিকে জানান, রোববার সন্ধ্যায় প্রকাশ্যে জনসমাবেশ থেকে গুলি চালিয়ে পরিবহন ব্যবসায়ী মো. হারুনকে হত্যা করা হয়। এই ঘটনার প্রতিবাদে সদরঘাটকেন্দ্রীক সব ধরনের পণ্যবাহী যানবাহন চলাচল বন্ধ রাখা হয়েছে। বন্ধ রয়েছে সংশ্লিষ্ট অফিস ও ব্যবসা প্রতিষ্ঠানগুলোও। হারুনের হত্যাকারীরা গ্রেপ্তার না হলে লাগাতার কর্মসূচি ঘোষণা করা হবে।

চট্টগ্রাম আন্তঃজিলা ট্রাক-কাভার্ড ভ্যান মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক সফিউর রহমান রাইজিংবিডিকে জানান, আজ সদরঘাট থেকে পণ্য পরিবহনে কোন গাড়ি বুকিং দেওয়া হয়নি। ব্যবসায়ী হারুন হত্যার প্রতিবাদে সব পণ্যবাহী যানবাহন চলাচল বন্ধ রাখা হয়েছে।

সদরঘাট থানার ওসি (তদন্ত) রুহুল আমিন ব্যবসায়ীদের প্রতিবাদ ও ধর্মঘট পালনের সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যবসায়ী হারুন হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন