শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ ০২:৫৮:৪৭ এএম

উইকেট ‘জঘন্য’ বলায় তামিমকে বিসিবির চিঠি

খেলাধুলা | সোমবার, ৪ ডিসেম্বর ২০১৭ | ১১:০৫:১৩ পিএম

চট্টগ্রাম পর্ব শেষে বিপিএল ঢাকায় ফিরতেই লো-স্কোরিং ম্যাচ। যা অনেকের কাছেই ভাল লাগেনি। তামিম তো সংবাদ সম্মেলনে বলেই ফেলেন উইকেট জঘন্য। তামিমের এমন মন্তব্য ভালোভাবে নেয়নি বিসিবি। বাংলাদেশের টেস্ট সহ-অধিনায়ককে শুনানিতে ডেকে চিঠি পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার মিরপুরে মাশরাফীর রংপুর রাইডার্স আগে ব্যাট করে ৯৭ রান করে। সেটা টপকাতে যেয়ে শেষ ওভার পর্যন্ত লড়তে হয় তামিমের কুমিল্লাকে। লো-স্কোরিং ম্যাচ দেখে দর্শকদের পাশাপাশি ক্ষুব্ধ হন দুই দলের অধিনায়কও। টি-টুয়েন্টি ক্রিকেটে এমন উইকেট অগ্রহণযোগ্য বলে মন্তব্য করেন মাশরাফী। তামিমকে চিঠি পাঠানো হলেও পাঠানো হয়নি মাশরাফীকে।

মিরপুরে রান না উঠলেও সিলেট-চট্টগ্রামে ঠিকই টি-টুয়েন্টির জন্য আদর্শ স্কোর দেখা গেছে। কখনও কখনও ছাড়িয়ে গেছে প্রত্যাশাও। কেবল মিরপুরে রান না ওঠায় হতাশা প্রকাশ করেন তামিম ও মাশরাফী।

তামিমের মন্তব্যের প্রতিক্রিয়ায় বিসিবি পরিচালক ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্যসচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘জঘন্য উইকেট না। এই উইকেটেই কিন্তু ন্যাশনাল টিমের ম্যাচগুলো খেলে ওরা। তামিম, মাশরাফী ন্যাশনাল টিমের প্লেয়ার। টি-টুয়েন্টির জন্য অতটা ভাল না। সেদিক থেকে তামিম আমাকেও বলেছে উইকেট আদর্শ না। আমি বলছি এটা টি-টুয়েন্টির জন্য প্রোপার উইকেট না। কিন্তু জঘন্য উইকেটও না। জাতীয় দলের সুবিধার কথা চিন্তা করে এই উইকেট বানানো হয়। তাই রাতারাতি এটা পরিবর্তন করা যায় না।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন