মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ ০৮:২০:৩২ এএম

আশুলিয়ায় যুবলীগ নেতার ভাতিজার দাপট! কলেজ ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা

মোঃমনির মন্ডল | জেলার খবর | ঢাকা | মঙ্গলবার, ৫ ডিসেম্বর ২০১৭ | ১১:৩৭:২০ এএম

আশুলিয়ায় সড়ক থেকে তুলে নিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত হোসান খানের ভাতিজা সাজ্জাত হোসেন আকাশের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রী বাদী হয়ে আকাশের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

নারী নির্যাতন ও ধর্ষণের চেষ্টার প্রধান আসামী আকাশ আশুলিয়ায় উত্তর গাজীরচট এলাকার সাখাওয়াৎ হোসেন খানের ছেলে। এবং আশুলিয়ায় থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন খানের আপন ভাতিজা।

ভুক্তভোগী কলেজ ছাত্রী জানায়, প্রতিবেশী সাবেক যুবলীগের নেতার ভাতিজা আকাশ কলেজ যাওয়া আসার পথে উত্যক্ত করতো। তার পরিবার ও চাচা শাহাদাত খানকে জানিয়েও কোন প্রতিকার পাওয়া যায়নি। গত ১ ডিসেম্বর বিকালে বাসা বের হইলে আকাশ পিছু নেয়। বুড়িবাজার এলাকায় সড়কে আমার হাত টেনে ধরে। তার সঙ্গে যেতে বলে। এ পর্যায়ে জড়িয়ে ধরে ও টানা হ্যাচড়া করে জামা কাপড় ছিড়ে ফেলে। প্রতিবাদ করতে থাকলে আকাশ রাস্তা থেকে কাঠের টুকরা তুলে আমাকে মারতে থাকে। আমারে চিৎকারে আশের পাশের লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ভুক্তভোগী ছাত্রীর পরিবার জানায়, বিষয়টি নিয়ে আকাশের বাবা মাকে জানালে তারা কোন প্রতিবাদ না করে ছাত্রীকে উল্টো গালাগালি ও মারধর করেন। বাড়াবাড়ি করলে তার চাচা যুবলীগের নেতা শাহাদাত খানের প্রভাব দেখিয়ে উল্টো আমার ভুক্তভোগী মেয়ে মেরে ফেলার হুমকি দেয়।

এ বিষয়ে যুবলীগ নেতা শাহাদাৎ হোসেন খান মুঠোফোনে জানান, আমার ভাতিজার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। পাশাপাশি আমার নাম খারাপ করার জন্য ষড়যন্ত্র করছে একটি মহল।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আউয়াল জানান, আকাশের বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌনপীড়নের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। পালতক আকাশকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, আকাশের বিরুদ্ধে গত কয়েক বছর আগে আশুলিয়ায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ জানালে ছাত্রীর ভাইকে মারধরের অভিযোগে রয়েছে আকাশের বিরুদ্ধে। পরে স্থানীয় ভাবে মুকলেচা দিয়ে বেঁচে যায় আকাশ। এছাড়া প্রভাব খাটিয়ে বিভিন্ন মানুষকে মারধর ও নির্যাতনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
সূত্রঃ সময়ের কণ্ঠস্বর।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন