শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ ০১:৫৮:১১ এএম

রিয়ালের জন্য দুঃসংবাদ

খেলাধুলা | শনিবার, ৯ ডিসেম্বর ২০১৭ | ১১:২৫:২০ এএম

উয়েফা চ্যাম্পিয়নস লিগে ২১ নভেম্বর অ্যাপোয়েল নিকোশিয়ার বিপক্ষে খেলে রিয়াল মাদ্রিদ। সেই ম্যাচে ৬-০ গোলে জয় পায় রিয়াল মাদ্রিদ। কিন্তু ম্যাচের অন্তিম মুহূর্তে এক থ্রো করা নিয়ে বেশ সময় নষ্ট করেন রিয়াল মাদ্রিদের রক্ষণভাগের খেলোয়াড় দানি কারবাহাল।

রেফারি বাধ্য হন তাকে হলুদ কার্ড দিতে। ৬-০ গোলে এগিয়ে থাকা একটি দলের খেলোয়াড় থ্রো ইন করতে এতোটা সময় নেওয়ার কারণটা অদ্ভুতুরে। উয়েফার পক্ষ থেকে বলা হচ্ছে কারবাহাল ইচ্ছা করেই হলুদ কার্ড দেখেছেন। চ্যাম্পিয়নস লিগে সেটা ছিল তার তৃতীয় হলুদ কার্ড। সঙ্গত কারণেই এক ম্যাচের জন্য নিষিদ্ধ হবেন তিনি। বিষয়টি এখানেই থেমে থাকেনি। যেহেতু কারবাহাল ইচ্ছা করেই হলুদ কার্ড দেখেছেন তাই তাকে এক ম্যাচ নয়, দুই ম্যাচ নিষিদ্ধ করেছে উয়েফা। তাহলে কী চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে খেলতে পারবেন না স্প্যানিশ এই ফুটবলার? খেলতে পারবেন না ঠিক তেমন নয়। যেহেতু চ্যাম্পিয়নস লিগের গ্রুপপর্বের শেষ ম্যাচে তিনি বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে খেলেননি, সেহেতু আর একটি ম্যাচ খেলতে পারবেন না। তার মানে শেষ ষোলোর প্রথম লেগে খেলা হচ্ছে না তার।

সোমবার বিকেলে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ড্র। সেখানে রিয়াল মাদ্রিদ যদি কঠিন প্রতিপক্ষ পায় তাহলে কারবাহালের এই নিষেধাজ্ঞা তাদের জন্য দুঃসংবাদই বটে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন