সোমবার, ২৫ জুন ২০১৮ ১২:৪৯:২৮ এএম

এবার বিরাট-আনুশকার বিয়ের ভিডিও প্রকাশ

বিনোদন | মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭ | ১১:৩১:৩২ এএম

বর্তমান বিশ্বে অন্যতম আলোচিত বিষয় ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড স্টার আনুশকা শর্মার বিয়ের খবর।

সংবাদকর্মীদের ভিড় সামাল দিতে ইতালিতে পাড়ি জমিয়ে অনেকটা চুপিসারেই বিয়ে সারেন তারা। বিয়ের পর তারা বিয়ের সাজের ছবি পোস্ট করেন। যা অনলাইন দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এবার এই নবদম্পতির বিয়ের ভিডিও প্রকাশ করা হয়েছে।

স্বয়ং বিরাট কোহলি তার ইনস্টাগ্রামে তাদের বিয়ের ভিডিও প্রকাশ করেন। যা নিয়ে নতুন করে মেতেছেনে ভক্তরা। ভিডিওতে বিরাট-আনুশকাকে বেশ হাস্যোজ্জ্বল মনে হয়। বিরাটের মিষ্টি দুষ্টামি বেশ উপভোগ করেন আনুশকা। উভয় পক্ষের কিছু ঘনিষ্ঠজনদের সঙ্গে এই ভিডিও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে অনলাইন দুনিয়ায়।

গত সপ্তাহে বিয়ে করতে সপরিবারে ওয়েডিং ডেসটিনেশন ইতালির তাস্কানিতে যান কোহলি-অনুশকা। বিয়ের দিন ২৯ বছর বয়সী এই দুই তারকাই ঐতিহ্যগত পোশাকে সেজেছিলেন। হিন্দু মতে বিয়ে হয় তাদের। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা সঙ্গে ছিল। বলিউড বা ক্রিকেট মহল থেকে কোনও তারকাই ইতালিতে এই হাই প্রোফাইল বিয়েতে আপাতত উপস্থিত নেই।

শোনা যাচ্ছে, দেশে ফিরে আগামী ২২ ডিসেম্বর মুম্বই এবং ২৫ ডিসেম্বর দিল্লিতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন বিরুষ্কা। সেখানেই হাজির থাকবেন তারকা অতিথিরা।

এদিকে বিয়ের পরপরই টেস্ট খেলতে সাউথ আফিকায় যাবেন বিরাট। সঙ্গে যাবেন আনুশকাও। সেখানেই থার্টি ফার্স্ট কাটানোর পরিকল্পনা রয়েছে তাদের। জানুয়ারিতে ভারতে ফিরে আনন্দ এল রাই-এর সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে যাবেন আনুশকা।

উল্লেখ্য, ২৯ বছর বয়সী কোহলি ও আনুশকা দুজনই ২০১৩ সাল থেকে প্রেম করছেন। শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে দুজনের পরিচয়। এর মধ্যে দুজনের একবার ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। তবে দুজনের জুটি যে স্বর্গ থেকে রচিত।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন