সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ ১২:১৫:০৭ এএম

১৫ ডিসেম্বর থেকে দর্শক দেখবেন সোনামনিকে

বিনোদন | মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭ | ০১:৫৯:১০ পিএম

বিজয়ের মাসে মুক্তি পেতে যাচ্ছে বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনি অভিনীত ‘অন্তর জ্বালা’ ছবিটি। বাংলা চলচ্চিত্রের সবার প্রিয় প্রয়াত নায়ক মান্নার এক ভক্তকে নিয়ে ছবিটি নির্মাণ করেছেন ‘এই ঘর এই সংসার’ খ্যাত পরিচালক মালেক আফসারি।

ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৫ ডিসেম্বর। মুক্তিকে কেন্দ্র করে ইতিমধ্যে চলছে ছবির প্রচারণার কাজ। এরইমধ্যে ‘অন্তর জ্বালা’ ছবিটি রেকর্ড গড়েছে। কেননা ‘অন্তরজ্বালা’ মুক্তি পেতে যাচ্ছে ১৭৫টি সিনেমা হলে। হল সংখ্যা আরো বাড়তে পারে, জানিয়েছেন পরিচালক মালেক আফসারী নিজেই।

নির্মাতা জানান, এর আগে বদিউল আলম খোকনের ‘রাজাবাবু’ ছবিটি মুক্তি পেয়েছিল ১৬৪টি সিনেমা হলে। সর্বাধিক হলে মুক্তি পাওয়ার রেকর্ড ছিল ‘রাজাবাবু’র দখলে। এবার সেটি টপকে নতুন রেকর্ড গড়তে যাচ্ছে ‘অন্তর জ্বালা’। এদিকে এ ছবি মুক্তির মাধ্যমে বন্ধ ১৭ টি হল চালু হচ্ছে।

ছবিটি নিয়ে পরীমনির সাথে কথা হলে তিনি বলেন , ‘আমি বলতে চাই- আমি এই ছবির নায়িকা না, আমি এই ছবির একজন অভিনয় শিল্পী। এই ছবির অনেকগুলো পার্ট আছে। একটা পার্টে আমি আছি। আর এই পার্টের ঘোর আমি পুরো ছবিতেই লাগিয়ে রাখতে চেয়েছি। আমার বিশ্বাস আমি সেটা পেরেছি। ১৫ ডিসেম্বর থেকে দর্শক দেখবেন সোনামনিকে। আশা করি, তাদের মনে স্থান করে নিবে চরিত্রটি।’

তিনি আরো বলেন, ‘ আমি এখনো যখন রক্ত ছবিটি বা গান গুলো শুনি আমার কাছে পুরনো লাগে কিন্তু আন্তর জ্বালা এমন একটি ছবি হতে যাচ্ছে যা কিনা আমার কাছে কখনো পুরনো হবে না।’

পরীমনি বলেন, ‘মালেক আফসারির ছবিতে সব সময়ই নতুন কিছু থাকে। এ ছবিতেও এর ব্যতিক্রম হয়নি। ছবিটির জন্য আমাদের ইউনিটের প্রতিটা মানুষ নিজের সেরাটা দেয়ার চেষ্টা করেছে। আর ছবি আফসারি স্যারের জন্য একটা চ্যালেঞ্জও বলা চলে।’

নাসির উদ্দিন প্রযোজিত জেড কে মুভিজ পরিবেশিত ‘অন্তর জ্বালা’ সিনেমার শুটিং পিরোজপুর সহ দেশের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে।

এ সিনেমায় জায়েদ খান-পরীমনি ছাড়াও আরো অভিনয় করেছেন- নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি ও বড়দা মিঠু।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন